• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি বিমানবন্দরে পাওয়ার ব্যাঙ্ক বিস্ফোরণ! ছড়ালো আতঙ্ক, গ্রেফতার ৫৫ বছরের প্রৌঢ়া

মোবাইলের একটি পাওয়ার ব্যাঙ্কে ঘটল ছোট মাপের বিস্ফোরণ, নিরাপত্তারক্ষীরা ভাবলেন হ্যান্ডগ্রেনেড! আর তার থেকেই আতঙ্ক ছড়ালো নয়া দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে।

দিল্লি বিমানবন্দরে পাওয়ার ব্যাঙ্ক বিস্ফোরণ! ছড়ালো আতঙ্ক, গ্রেফতার ৫৫ বছরের পৌঢ়া

বৃহস্পতিবার সকালে বিমান বন্দরে সিকিওরিটি চেকিং-এর সময় মালবিকা তিওয়ারি নামে এক ৫৫ বছরের মহিলার ব্যাগে একটি পাওয়ার ব্যাঙ্ক ধরা পড়ে। পাওয়ার ব্যাঙ্ক চেক-ইন ব্যাগেজে রাখার নিয়ম নেই। তাই সেটি মালবিকাকে হ্যান্ডব্যাগে রাখতে বলে হয়। অভিযোগ এতেই রেগে যান ওই মহিলা। পাওয়ার ব্যাঙ্কটি দেওয়ালে ছুঁড়ে মারেন। তাতে সেটিতে ছোটখাট বিস্ফোরণ ঘটে।

[আরও পড়ুন: লুকিয়ে থাকা জঙ্গিদের খোঁজে তল্লাশি! বান্দিপোরায় মৃত ২ ]

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন বিস্ফোরণের শব্দের সঙ্গে আলোর ঝলকানি হয় ও তার থেকে দোঁয়া বের হতে থাকে। নিরাপত্তারক্ষীরা তাতে সেটিকে একটি হ্যান্ড গ্রেনেড বলে মনে করেছিল। খানিকক্ষণের জন্য হুড়োহুড়ি পড়ে যায় ইন্দিা গান্ধী বিমানবন্দরে। ওই মহিলাকে গ্রেফতার করা হয়।

[আরও পড়ুন:২০১৯-এর আগেই দলের প্রাক্তন হেভিওয়েট ফিরতে পারেন তৃণমূলে! রাজনৈতিক মহলে জল্পনা]

পরে অবশ্য দেখা যায় জিনিসটি একটি পাওয়ার ব্যাঙ্কই। ধাক্কার অভিঘাতে কোনওভাবে বিস্ফারিত হয়েছে। জানা গিয়েছে মালবিকা তিওয়ারি দিল্লির ডিফেন্স কলোনির বাসিন্দা। তিনি স্পাইসজেটের বিমানে ধর্মাশালা যাচ্ছিলেন। তাঁর বিরুদ্ধে নিরাপত্তায় বিঘ্ন ঘটানো ও বিস্ফোরক দ্রব্যকে অবহেলা করার মামলা করা হয়। তবে তাঁকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: গ্রেফতার হিজবুল মুজাহিদিন প্রধানের ছেলে, সরকারি চাকরির আড়ালে চলত টেরর ফান্ডিং]

English summary
Panic struck at the Indira Gandhi International Airport in New Delhi on Thursday morning, after a small explosion occurred in a mobile power bank threw by a woman.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X