• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহারের পলাতক বিধায়কের বাড়িতে গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতি ছোটন সিং

এখনও নিখোঁজ বিহারের বিধায়ক অনন্ত সিং। তাঁর বিরুদ্ধে দুর্নীতি এবং বৈআইনি কাজের অভিযোগ রয়েছে। শনিবার পলাতক বিধায়কের বাড়ি থেকেই গ্রেফতার করা হয়েছে কুখ্যাত দুষ্কৃতি ছোটন সিংকে। শনিবার পাটনায় বিধায়কের বাড়িতে হানা দেয় পুলিস এবং তদন্তকারীরা। সেখানে পৌঁছে তাঁরা দেখেন বিধায়ক আগেই পালিয়েছেন বাড়ি থেকে। সেখানে লুকিয়ে রয়েছেন বিহারের কুখ্যাত দুষ্কৃতি ছোটন সিং। একাধিক খুনের অভিযোগ রয়েছে ছোটন িসংয়ের বিরুদ্ধে।

বিহারের পলাতক বিধায়কের বাড়িতে গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতি ছোটন সিং

পুলিসের দাবি বিবেক পালোয়ান নামে এক ব্যক্তিকে খুন করার পর থেকেই পলাতক ছিল ছোটন। তাকে আশ্রয় দিয়েছিলেন বিধায়ক অনন্ত সিং। গত ২ বছর ধরে পলাতক ছিল এই দুষ্কৃতি। গ্রেফতারের পর ছোটন স্বীকার করেছে গত দু বছর ধরে বিধায়ক অনন্ত সিংয়ের সরকারি বাসভবনে লুকিয়ে ছিলেন তিনি। বিধায়কের সন্ধানে বিহারের একাধিক জায়গায় তল্লাশি চালান তাঁরা। শনিবার বিহারের এএসপি লিপি সিং জানিয়েছেন, এসটিএফের একটি দল শনিবার বিহারের মোকামার নির্দল বিধায়কের সরকারি বাসভবনে হানা দেয়।

[আরও পড়ুন:বিজেপি করলে মাথা কেটে নেওয়া হবে! হুমকি পোস্টারে চাঞ্চল্য কোচবিহারে, তদন্তে পুলিশ]

ইউএপিএ ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিস। অনন্ত সিংয়ের বাড়িতে তল্লাশি চালিয়ে একটি একে-৪৭ বনদুক উদ্ধার করেছে পুলিস। এই অস্ত্র দিয়ে একাধিক অপরাধ মূলক কাজ তিনি করেছেন বলে মনে করছে পুলিস। মুঙ্গেরে একে-৪৭-এর পাচারে অনন্ত সিংয়ের কোনও হাত রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিস।

English summary
Mokama MLA allegedly providing shelter to another absconding criminal, Chhotan Singh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X