• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আরএসএস সদস্যদের নয়া পাঠ মোহন ভাগবতের, অনলাইনে 'ক্লাস'-এ বোঝাবেন কর্তব্য

দেশে করোনার ছায়া প্রকট হয়েছে। এই পরিস্থিতিতে কী করা উচিত, তার পাঠ দিলেন সঙ্ঘপ্রধান মোহন ভাগবত। সঙ্ঘ সদস্যদের তিনি বোঝাবেন এই পরিস্থিতিতে কী করা উচিত। রবিবার অক্ষয় তৃতীয়ার বিকেলে তিনি সেই নির্দেশ দেবেন সঙ্ঘ সদস্যদের। অনলাইন ক্লাস করবেন সঙ্ঘ পরিচালক মোহন ভাগবত।

লাইভ সম্প্রচারে ভাগবত-বার্তা

লাইভ সম্প্রচারে ভাগবত-বার্তা

করোনা মহামারীর চিত্রটা ঠিক কী, এই পরিস্থিতিতে দেশবাসীর কর্তব্যই বা কী হওয়া উচিত দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা সঙ্ঘ সদস্যদের জানাবেন মোহন ভাগবত। ইউটিউব ও ফেসবুক লাইভ সম্প্রচারিত হবে সেই বার্তা। লাইভ সম্প্রচার হবে সংবাদ সংক্রান্ত মোবাই অ্যাপ ঋতম-এ।

করোনা যুদ্ধে দুর্গত মানুষের পাশে

করোনা যুদ্ধে দুর্গত মানুষের পাশে

করোনা যুদ্ধে দুর্গত মানুষের পাশে দাঁড়াতে দেশবাসীর পাশে দাঁড়াতে পথে নেমেছে রাষ্ট্রীয় স্বয়ং সেবক সঙ্ঘ। খাদ্য, পানীয়, দুধ ও স্যানিটাইজার বিলি করা হচ্ছে। গোটা দেশজুড়েই এই অভিযান চলছে। এছাড়া কৃষকদের দেওয়া হচ্ছে পশু খাদ্য। গ্রামীণ অর্থনীতিকে চাঙ্গা রাখতেই এই উদ্যোগ নেওয়া হয়েছে।

আরএসএস বঙ্গে

আরএসএস বঙ্গে

আরএসএসের কার্যবাহ জিষ্ণু বসু জানান, পশ্চিমবঙ্গ ও সিকিমের ২৯টি জেলায় প্রায় ১৪ হাজার স্বয়ংসেবক এই সেবা প্রকল্পে নিযুক্ত আচে। দক্ষিণবঙ্গে কাজ করছেন ৯ হাজার সদস্য। উত্তর ও দক্ষিণবঙ্গ মিলেয়ে মোট ১.৪২ লক্ষ পরিবারের হাতে সাহায্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে।

English summary
Mohan Bhagwat will gives message to RSS members in coronavirus situation.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X