• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শ্বশুর বাড়িতে মাঝরাতে 'গোলমাল' করে গ্রেফতার শামির স্ত্রী হাসিন জাহান

ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানকে মধ্যরাতে গ্রেফতার করল পুলিশ। আরমোহা থেকে হাসিন জাহানকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ, তিনি শামির বাড়িতে মধ্যরাতে ঢুকে ঝগড়া করেছেন। মহম্মদ শামির মায়ের সঙ্গে তুমুল বাকবিতণ্ডা করেন। এই নিয়ে অভিযোগ জানানো হলে পুলিশ হাসিন জাহানকে গ্রেফতার করেছে।

শ্বশুর বাড়িতে মাঝরাতে গোলমাল করে গ্রেফতার শামির স্ত্রী হাসিন জাহান

জানা গিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ১৫১ নম্বর ধারা অনুযায়ী হাসিন জাহানকে গ্রেপ্তার করা হয়েছে। এই ধারা মোতাবেক কোনও ওয়ারেন্ট ছাড়াই ২৪ ঘন্টার জন্য কাউকে গ্রেফতার করা যায়। খবর, নিজের মেয়েকে সঙ্গে নিয়ে স্বামীর বাড়িতে মাঝরাতে ঢুকে পড়েন হাসিন।

সেখানে তাঁর শ্বশুরবাড়ির আত্মীয়দের সঙ্গে চূড়ান্ত বাকবিতণ্ডা হয়। তারপর তারা পুলিশে অভিযোগ দায়ের করলে হাসিন জাহানকে গ্রেপ্তার করা হয়েছে। এই হাসিন জাহান ক্রিকেটার শামির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে ২০১৮ সালের আইপিএলের আগে তিনি অভিযোগ করেন। যার ফলে একটা সময় মহম্মদ শামির কেরিয়ার প্রায় শেষ যেতে বসেছিল।

শামি এই মুহূর্তে কিংস ইলেভেন পাঞ্জাব দলের হয়ে আইপিএলে খেলছেন। এবং আসন্ন ক্রিকেট বিশ্বকাপে ১৫ সদস্যের মধ্যে তিনি জায়গা করে নিয়েছেন। এই ঘটনা সম্পর্কে শামির প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

English summary
Mohammed Shami’s wife Hasin Jahan arrested after midnight brawl
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X