• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘দিল্লির হিংসা মানবতার পরাজয়’, সংসদে মোদী-শাহকে আক্রমণ অধীরের

  • |

দিল্লির হিংসা নিয়ে আলোচনা চলার সময় বুধবার আবারও উত্তাল হয়ে লোকসভা। দিল্লির কয়েকটি অংশে সাম্প্রতিকালে মর্মান্তিক হিংসা নিয়ে আলোচনা সভা চলকালীন এই বিষয়ে প্রধানমন্ত্রী ন রেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিশানা করতে দেখা যায় কংগ্রেস নেতা অদীর রঞ্জন চৌধুরিকে।

সাত কংগ্রেস সাংসদের সাসপেনশন উঠে যাওয়া পরেই সুর চড়ায় কংগ্রেস

সাত কংগ্রেস সাংসদের সাসপেনশন উঠে যাওয়া পরেই সুর চড়ায় কংগ্রেস

একই সাথে এই ঘটনাকে মানবতার অপমান বলেও উল্লেখ করেন তিনি। এদিন সাত জন কংগ্রেস সাংসদের সাসপেনশন উঠে যাওয়ার পরেই"দিল্লির কিছু অংশের সাম্প্রতিক সময়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি" নিয়ে জোরদার আলোচনা শুরু হয়।

‘হেরে গেছে মানবতা’

‘হেরে গেছে মানবতা’

আলোচনার সূচনার পর লোকসভায় দাঁড়িয়ে কংগ্রেস নেতা অধীর চৌধুরী বলেন, "কেউ কেউ দাবি করেছেন হিন্দুরা জিতেছে, আবার একদল বলেছে এই হিংসায় মুসলমানরা জিতেছে। কিন্তু আসল ঘটনা হল মানবতা হেরে গেছে।"

রাস্তা উদ্বোধন করলেন ফিরহাদ হাকিম
মোদী-শাহের বিরুদ্ধে তোপ অধীরের

মোদী-শাহের বিরুদ্ধে তোপ অধীরের

দিল্লি পুলিশের অগ্রিম প্রস্তুতি সত্ত্বেও উত্তর-পূর্ব দিল্লিতে কী ভাবে এই হিংসার ঘটনা ছড়িয়ে পড়ল তা নিয়েও এদিন তাকে তীব্র বিস্ময় প্রকাশ করতে দেখা যায়। একই সাথে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের কাছেও তিনি এই গোটা ঘটনার ব্যাখ্যা চান। অন্যদিকে প্রধানমন্ত্রী বিরুদ্ধে তোপ দেগে তিনি বলেন, "যখন দিল্লি পুড়ছে তখন মোদী আহমেদাবাদে ট্রাম্পকে অভ্যর্থনা জানাতে ব্যস্ত"।

English summary
modi shah was attacked by adhir chowdhury in parliament over delhi violence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X