• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৩১শে মে-র ‘মন কী বাত-র’ জন্য দেশবাসীর কাছে পরামর্শ চাইলেন মোদী, খোলা হল টোল ফ্রি

  • |

লকডাউনে জেরে থমকে প্রায় গোটা দেশে। আর তার ফলে ধুঁকছে দেশীয় অর্থনীতি। এদিক আজ থেকেই একাধিক বিধিনিষেধের সঙ্গে চালু হয়েছে চুতুর্থ দফার লকডাউন। চলবে ৩১ শে মে পর্যন্ত। তবে লকডাউন ৪.০-তে বন্ধ থাকছে সমস্ত আন্তর্জাতিক ও অন্তঃদেশিয় উড়ান। স্কুল, কলেজ, ট্রেনিং সেন্টার-সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানও বন্ধ থাকবে বলে খবর। হোটেল, রেস্টুরেন্ট, সিনেমা হল, জিম, শপিং মলও বন্ধ থাকবে বলে সরকারি ভাবে জানানো হয়েছে।

৩১শে মে-র ‘মন কী বাত-র’ জন্য দেশবাসীর কাছে পরামর্শ চাইলেন মোদী, খোলা হল টোল ফ্রি

এবার সেদিনই 'মন কী বাতের’ অনুষ্ঠানে বক্তব্য রাখার আগে দেশবাসীর উদ্দেশ্যে পরমার্শ চাইলেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী। এদিকে লকডাউনের মেয়াদ আরও বাড়বে কিনা, সেই সম্পর্কে কোনও তথ্য এখনও পাওয়া যায়নি। আগামী দু’সপ্তাহে দেশের পরিস্থিতি দেখে তার পরেই সিদ্ধান্ত নেওয়া হবে বলে সরকারি সূত্রে খবর।

এবার তার আগে মন কি বাতের রেডিও বার্তার জন্য দেশবাসীর উপদেশ প্রার্থনা করলেন মোদী। এদিন একটি টুইট বার্তায় এ কথা জানিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ৩১ মে-র মন কি বাতের জন্য সকল দেশবাসীর কাছ থেকেই বিভিন্ন থেকে প্রস্তাব চেয়েছেন তিনি। খোলা হয়েছে টোল ফ্রি নম্বরও। সূত্রের খবর, ১৮০০-১১-৭৮০০ তে ফোন করে সাধারণ মানুষ দেশের এই সঙ্কটকালীন পরিস্থিতিতে নিজের পরামর্শ পৌঁছে দিতে পারবেন স্বয়ং প্রধানমন্ত্রীর কানে। নমো অ্যাপের মাধ্যমে পরামর্শ দেওয়ার সুবিধা থাকছে বলেও খবর।

18-05-2020 কোভিড ১৯ আপডেট - বীরভূম - পিপিই কিট পরে চলছে স্যানিটাইজ প্রক্রিয়া

রাজ্যে ক্ষমতায় আসার পরেই পুলিশের ওপর আক্রমণ! একাধিক ঘটনা তুলে ধরে জ্যোতিপ্রিয়কে জবাব দিলীপের

English summary
modi seeks advice from countrymen for mann ki baat on 31st may
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X