• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পাকিস্তানের ভাষা বলছে কংগ্রেস', ভোটের পারদ চড়িয়ে মহারাষ্ট্রে চাঁচাছোলা মোদী

প্রথম দফা ভোটগ্রহণের আর মাত্র ৪৮ ঘণ্টা বাকি। তার আগেই কোমর বেঁধে প্রচারে ব্যস্ত সমস্ত রাজনৈতিক দল। মমতা থেকে মোদী সকলেই স্বমহিমায় নিজের মতো করে বিরোধী শিবিরকে তোপ দাগছেন। এদিন, মহারাষ্ট্রের লাতুরে শিবসেনাকে সঙ্গে নিয়ে ভোট প্রচারে দেখা যায় মোদীকে। মহারাষ্ট্রের সভা থেকে একাধিক বাক্যবাণে কংগ্রেস সহ বিরোধীদের বিঁধেছেন প্রধানমন্ত্রী।

কংগ্রেসের ভাষা

কংগ্রেসের ভাষা

এদিনের সভায় মোদী বলেন পাকিস্তানের ভাষায় কথা বলছে কংগ্রেসের ইস্তেহার। তাঁর দাবি, আগামী ৫ বছরও থাকতে চলেছে বিজেপি সরকার। কারণ কংগ্রেস আর ন্যাশনাল কন্ফারেন্সের মতো বিরোধী দলগুলি তাঁদের সুরে কথা বলছেন,যাঁরা কাশ্মীরে দুই জন প্রধানমন্ত্রী চান।

'মনের কথা বেড়িয়ে পড়েছে'

কাশ্মীর ইস্যুতে কংগ্রেস ও ন্যাশনাল কন্ফারেন্সকে একহাত নিয়ে মোদী এদিন বলেন,দেশের মানুষ বুঝতে পারছেন এতদিন যাঁরা কাদের একটা সময় তাঁরা বিশ্বাস করেছিলেন। জম্মু ও কাশ্মীরে যাঁরা সরকার চালিয়েছে তাঁদের মনে কী ছিল এবার প্রকাশ্যে আসছে বলে দাবি করেন মোদী।

শরদ পাওয়ারকে বার্তা

এদিনের মঞ্চ থেকে মহারাষ্ট্রের ভূমিপুত্র শরদ পাওয়ারকে বার্তা দেন মোদী। কাশ্মীরে দু'জন মুখ্যমন্ত্রী প্রসঙ্গ তুলে এদিন মোদী প্রশ্ন তোলেন বিরোধীদের সঙ্গে কি এরপরও যেতে চান মারাঠি নেতা শরদ পাওয়ার?

[আরও পড়ুন:লালু প্রসাদের জেল ২৭. ৫ বছরের জন্য! জেলে থেকেও ভোটে সক্রিয় কীভাবে জানাল সিবিআই]

'নোট কাহাঁ সে নিকলা'

এদিনের সভায় মোদী বলেন, তাঁকে সকলে 'চৌকিদার চোর হ্যায় ' বলছেন কিন্তু টাকা বেরিয়ে আসছে কংগ্রেস শিবিরের অনেকের কাছ থেকে। 'নোট কাহাঁসে নিকলা' বলে প্রশ্ন তোলেন তিনি।

[আরও পড়ুন:ভোটের মুখে ফের গোমাংস ইস্যুতে ধুন্ধুমার অসমে, মুসলিম ব্যক্তির সঙ্গে ঘটে গেল চরমকাণ্ড ]

English summary
Modi says The Congress manifesto echoes the language spoken by Pakistan .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X