• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হয় তিনি বেঁচে থাকবেন, নয় সন্ত্রাসবাদীরা! ভোটপ্রচারে চ্যালেঞ্জ মোদীর

যদি ভারতীয় বায়ুসেনার পাইলট অভিনন্দনকে ফেরত দেওয়া না হয়, পাকিস্তানকে তার ফল সম্পর্কে হুঁশিয়ারি দিয়েছিলেন নরেন্দ্র মোদী। নিজের রাজ্য

গুজরাতের পাটনের সভায় একথাই জানান প্রধানমন্ত্রী। সভা থেকে এনসিপি নেতা শারদ পাওয়ারকে আক্রমণ করে তিনি বলেন, যদি তিনি তাঁর (মোদী) পরবর্তী পদক্ষেপ সম্পর্কে না জানেন তাহলে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান জানবেন কী করে।

হয় তিনি বেঁচে থাকবেন, নয় সন্ত্রাসবাদীরা! ভোটপ্রচারে চ্যালেঞ্জ মোদীর

২৭ ফেব্রুয়ারি পাকিস্তানের বালাকোটে ভারতীয় বায়ুসেনার হামলার দিন বায়ুসেনার কমান্ডার অভিনন্দন বর্তমানকে ধরেছিল পাকিস্তান। তিনি পাকিস্তানের এফ-১৬ যুদ্ধ বিমানকে গুলি করে নামিয়েছিলেন। পরে ১ মার্চ পাকিস্তান তাঁকে মুক্তি দেয়।

এই ঘটনার কথা উল্লেখ করে মোদী বলেন, পাইলট পাকিস্তানের হাতে বন্দি হওয়ার পর থেকেই বিরোধীরা তাঁর(মোদী) কাছে জবাব চাইতে থাকে। ভারতের তরফে সাংবাদিক সম্মেলন করে পাকিস্তানকে হুঁশিয়ারি দেওয়া হয়। যদি ভারতের পাইলটের কিছু হয়, তাহলে ফল ভুগতে হবে।

মোদী বলেন, আমেরিকার এক সিনিয়র অফিসার দ্বিতীয় দিনেই বলেছিলেন, মোদী ১২ টি মিসাইল তৈরি রেখেছেন। যদি হামলা হয়, পরিস্থিতি খারাপ হবে। দ্বিতীয় দিনেই পাকিস্তান জানায় পাইলটকে ফিরিয়ে দেওয়া হবে। মোদী বলেন , কথাটা বলেছিল আমেরিকা, তিনি কোনও কথা বলেননি। যখন সময় আসবে, তখন তিনি এই বিষয়ে বলবেন বলে জানিয়েছেন।

জাতীয় সুরক্ষার প্রতি তাঁর সরকারের কর্তৃ্ব্য পরায়ণতার কথা জানিয়ে মোদী বলেছেন, প্রধানমন্ত্রীর চেয়ার থাকুক বা না থাকুক, তিনি ঠিক করে নিয়েছেন, হয় তিনি বাঁচবেন, নয় জঙ্গিরা।

সভা থেকে গুজরাতের ২৬ টি আসনেই বিজেপিকে জয়ী করার আহ্বান জানান মোদী। তিনি বলেন, তাঁর সরকার ফের ক্ষমতায় ফিরবে, কিন্তু গুজরাত থেকে যদি ২৬ আসন না আসে, তাহলে ২৩ মে প্রশ্ন উঠবে কেন এই অবস্থা হল।

English summary
Modi said he has decided that either he will be alive or terrorists will remain alive.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X