• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভ্যাকসিন বাজারে আসছে কয়েক সপ্তাহেই! করোনা পরিস্থিতি নিয়ে সর্বদলীয় বৈঠকে মোদীর বড় বার্তা

একদিকে যখন দেশের প্রধান মন্ত্রী করোনা পরিস্থিতি নিয়ে সর্বদলীয় বৈঠকে বক্তব্য রাখছেন, তখন অন্যদিকে, আরজেডি এই বৈঠকে আমন্ত্রণ পায়নি বলে দাবি তোলে। বিষয়টি নিয়ে তেজস্বী যখন পারদ চড়িয়েছেন, তখন রুদ্ধদ্বার বৈঠকে মোদী কোন কোন বক্তব্য রেখেছেব দেখা যাক।

Positive Story : কয়েক সপ্তাহেই আসছে করোনা টিকা, সর্বদলীয় বৈঠকে মোদীর আশ্বাস
মোদীর বার্তা

মোদীর বার্তা

এদিন মোদী বলেন, প্রায় ৮ টি ভ্যাকসিন এই মুহূর্তে নিজের ট্রায়ালের শেষ পর্যায়ে আছে । এই ভ্যাকসিনগুলি ভারতে তৈরি হবে এটা নিশ্চিত হয়ে রয়েছে। ভারতের নিজস্ব তিনটি ভ্যাকসিন তৈরি হচ্ছে। যা খুব শিগগিরই বাজারে আসবে বলে তিনি বক্তব্য রাখেন।

 ভারতের ভ্যাকসিন পরিস্থিতি

ভারতের ভ্যাকসিন পরিস্থিতি

মোদী এদিন বলেন, খুব শিগগিরই ভারতের ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু হবে। প্রথম দফায় ফ্রন্টলাইন ওয়ার্কার, থেকে স্বাস্থ্যকর্মী, তারপর সংকটজনক অবস্থায় থাকা মানুষদের দেওয়া হবে। ভ্যাকসিন নিয়ে একটি সফ্টওয়্যার তৈরির কথা তিনি বলেন। যা ভ্যাকসিনের স্টক ও রিয়েল টাইম তথ্য স যোগাবে মানুষকে।

 কয়েক সপ্তাহের মধ্যেই বাজারে করোনা ভ্যাকসিন

কয়েক সপ্তাহের মধ্যেই বাজারে করোনা ভ্যাকসিন

এদিনের সভায় মোদী সাফ জানান আর কয়েক সপ্তাহের মধ্যেই বাজারে আসছে করোনা ভ্যাকসিন। যা নিঃসন্দেহে বড় বার্তা ভারতের জন্য। মোদী এদিনের সভায় বলে, কেন্দ্র ও রাজ্যের প্রশাসন একজোট হয়ে ভ্যাকসিনের বিষয়ে কাজ করছে। কীভাবে ভ্যাকসিন সরবরাহ করা যায়, তার জন্য ভারতের কাছে একটি অভিজ্ঞ নেটওয়ার্ক রয়েছে। আর সেই নেটওয়ার্ককে সর্বতভাবে কাজে লাগাবে সরকার। এদিন বিভিন্ন দলের নেতাদের ভ্যাকসিন সম্পর্কে কোনও পরামর্শ থাকলে, তা লিখিতভাবে জানানোর কথা বলেন মোদী।

 এদিনের সভায় কারা হাজির?

এদিনের সভায় কারা হাজির?

এদিনের সভায় তৃণণূলের তরফে সুদীপ বন্দ্যোপাধ্যায় থেকে কংগ্রেসের তরফে হাজির রয়েছেন অধীর চৌধুরীরা। তবে আরজেডির দাবি এই বৈঠকে প্রধানমন্ত্রী তেজস্বীর পার্টিকে আমন্ত্রণ জানাননি।

পুলিশকে ধোঁকা দিয়েছেন দিদিমনি! কত তৃণমূল কাউন্সিলর বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন, বললেন দিলীপ

English summary
Modi's all party meeting latest update in bengali, Nearly 8 vaccines are on different stages of trial says pm
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X