• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'নিখোঁজ মোদী সরকার!' করোনা কেস ২০ লক্ষের গণ্ডি পার হতেই ফের ঝাঁঝালো তোপ রাহুলের

ভারতের করোনায় আক্রান্তের সংখ্যা ২০ লাখ পার হতেই কংগ্রেস নেতা রাহুল গান্ধী স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় একহাত নিলেন মোদীকে। ফের একবার চেনা মেজাজে এদিন তিনি মোদী সরকারকে পরিস্থিতি মোকাবিলার নীতি নিয়ম নিয়ে তোপ দাগেন। লাগাতার কয়েক দিন ধরে ৫০ হাজারের দৈনিক করোনা কেসের গণ্ডি করোনার জেরে ভারত পেরিয়েছে। এরপরই সুর চড়া করেন রাহুল।

মোদী সরকারকে রাহুলের তোপ

মোদী সরকারকে রাহুলের তোপ

বৃহস্পতিবার সন্ধ্যাতে ভারত ২০ লক্ষ করোনা কেসের গণ্ডি পার করতেই টুইট করেন রহুল গান্ধী। মোদী সরকারকে এক হাত নিয়ে তিনি টুইটে লেখেন, '২০ লক্ষের গণ্ডি পার করেছে দেশ, তবে মোদী সরকার নিখোঁজ।' প্রসঙ্গত, ১৭ জুলাইতে ১০ লক্ষ কেস পার হওয়ার পর যে টুইটটি রাহুল করেছইলেন, সেটিকও এদিন রিটুইট করে তিনি মনে করিয়ে দেন যে নতুন করে দশ লক্ষ আক্রান্ত হতে মাত্র তিন সপ্তাহ লাগল দেশে।

২০ লক্ষের গণ্ডি পার ভারতে

২০ লক্ষের গণ্ডি পার ভারতে

প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যাতেই দেশে ২০ লক্ষের গণ্ডি পার করে। সন্ধ্যা পর্যন্তই এখদিনের নিরিখে দেশে ৫৮ হাজারের বেশি লোক করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এর পাশাপাশি গতকাল সুস্থ হয়েছেন ৪৭ হাজার জন। এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন ৮০০ জনেরও বেশি। এর জেরে দেশে এখন মৃতের সংখ্যা সাড়ে ৪১ হাজার ছাড়িয়ে গিয়েছে।

এখনও কঠিন পরিস্থিতি মহারাষ্ট্রে

এখনও কঠিন পরিস্থিতি মহারাষ্ট্রে

মহারাষ্ট্রে একদিনে আক্রান্ত হয়েছেন ১১৫১৪ জন। তারপরে সবচেয়ে বেশি সংক্রমণ হয়েছে অন্ধ্রপ্রদেশে। সেরাজ্যে একদিনে আক্রান্ত ১০ হাজার ৩২৮ জন। কর্নাটকে ৬৮০৫ জন, তামিলনাড়ুতে ৫৬৮৪ জন, উত্তরপ্রদেশে ৪৫৮৬ জন, বিহারে ৩৪১৬ জন, পশ্চিমবঙ্গে ২৯৫৪ জন ভাইরাস একদিনে আক্রান্ত হয়েছেন।

কোন রাজ্যে কতজনের মৃত্যু

কোন রাজ্যে কতজনের মৃত্যু

একদিনের হিসেবে সবচেয়ে বেশি ৩১৬ জন মানুষ মারা গিয়েছেন মহারাষ্ট্রে। তামিলনাড়ুতে ১১০ জন, কর্নাটকে ৯৩ জন, অন্ধ্রপ্রদেশে ৭২ জন, উত্তরপ্রদেশে ৬১ জন এবং পশ্চিমবঙ্গে ৫৬ জনের মৃত্যু হয়েছে। এই মুহূর্তে মহারাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা প্রায় ৪ লক্ষ ৮০ হাজার। তামিলনাড়ুতে ২ লক্ষ ৮০ হাজার, অন্ধ্রপ্রদেশে ১ লক্ষ ৯৬ হাজারের বেশি, কর্নাটকে ১ লক্ষ ৫৮ হাজারের বেশি এবং দিল্লিতে ১ লক্ষ ৪১ হাজারের বেশি।

বিহারে কী একলা চলো নীতি গ্রহণ করবে কংগ্রেস? জোট নিয়ে কী ভাবছেন রাহুল-সনিয়ারা

English summary
Modi government missing, Rahul Gandhi lashes on as India's Coronavirus tally crosses 2 million mark
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X