• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের মোদী সরকারের স্ক্যানারে জাকির নায়েক, নিষিদ্ধ হতে চলেছে পিস টিভি অ্যাপ

ফের মোদী সরকারের স্ক্যানারে ইসলামিক বক্তা জাকির নায়ক। ভারতে তাঁর পিস টিভি মোবাইল অ্যাপ নিষিদ্ধ করার সিদ্ধান্ত নিয়েছে মোদী সরকার। ভারত থেকে পালিয়ে যাওয়ার পর তিনি মালয়েশিয়ায় আশ্রয় নিয়েছেন বলে জানতে পেরেছে গোয়েন্দারা। সেখানেও তাঁর উস্কানিমূলক বক্তব্যের জন্য নিষিদ্ধ করা হয় তাঁর প্রকাশ্য সভা।

 জাকির নায়েকের মোবাইল অ্যাপ নিষিদ্ধ

জাকির নায়েকের মোবাইল অ্যাপ নিষিদ্ধ

ইসলামিক বক্তা জাকির নায়েকে পিস টিভি মোবাইল অ্যাপ নিষিদ্ধ করতে চলেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। শুধু মোবাই অ্যাপ নয়, জাকির নায়েকের পিস টিভি ইউটিউব চ্যানেল, এবং টেলিভিশন চ্যালেনও নিষিদ্ধ করা হচ্ছে বলে জানা গিয়েছে। নিজের একাধিক সোশ্যাল মিডিয়ায় প্লাটফর্মের মাধ্যমে ধর্মীয় বিদ্বেষে উস্কানি দিয়েছেন তিনি।

 ভারত বিরোধী কাজ

ভারত বিরোধী কাজ

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের সূত্রে জানা গিয়েছে, জাকির নায়ক তাঁর একাধিক সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে মুসলিম যুবকদের নিয়োগ করে তাঁদের মধ্যে ভারত বিরোধী মনোভাব গড়ে তুলছেন। এবং ভারত বিরোধী কাজে উস্কানি দিচ্ছেন। গোয়েন্দারা জানিয়েছেন বিভিন্ন জিহাদি গোষ্ঠীর সঙ্গে যোগ রয়েছে জাকির নায়েকের। এবং অকাধিক জিহাদি সংগঠনের কাছ থেকে আর্থিক সাহায্য পেয়ে থাকেন তিনি।

 মালয়েশিয়ায় জাকির

মালয়েশিয়ায় জাকির

ভারত থেকে পালিয়ে যাওয়ার পর মালয়েশিয়ার সঙ্গে আশ্রয় নিয়েছিলেন জাকির নায়েক। এই নিয়ে প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে মালয়েশিয়ার প্রধানের কথাও হয়েছিল। কিন্তু তিনি কিছুতেই জাকির নায়েককে ফেরাতে রািজ হননি। তবে মালয়েশিয়াতেও বেশিদিন থাকতে পারেননি জাকির নায়েক। ধর্মীয় বিদ্বেষে উস্কানি দেওয়ার অভিযোগ তাঁর প্রকাশ্য সভা নিষিদ্ধ করা হয়। শোনা যায় তারপরেই আরবে পালিয়ে গিয়েছেন জাকির।

বিদেশেও স্ক্যানারে জাকির

বিদেশেও স্ক্যানারে জাকির

ভারত থেকে পালিয়ে যাওয়ার পর জাকির নায়েকের পিস টিভি , পিসটিভি উর্দুকে প্রায় আড়াই কোটি টাকা জরিমানা করেছে ব্রিটেন সরকার। তাঁর টেলিভিশন চ্যানেলের মাধ্য ধর্মিয় বিদ্বেষে উস্কানি দেওয়ার অভিযোগ করা হয়েছে। ভারতে এনআইএ-র মোস্ট ওয়ান্টেডের তালিকায় রয়েছেন জাকির নায়েক।

English summary
Modi government going to ban Islamic peacher Zakir Naik peace TV App
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X