• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিষেককে দেখেই মোদীর প্রশ্ন 'চোখ কেমন আছে'! দিল্লির দরবারে 'অন্য ছবি'

  • |

কয়েক মাস আগেই সপ্তদশ লোকসভা নির্বাচনে একে অপরের বিরুদ্ধে চোখ রাঙিয়ে কথা বলতে ছাড়েননি। আর সেই সমস্ত পর্ব মিটতেই দিল্লিতে মোদীর সঙ্গে অভিষেকের দেখা হতেই প্রধানমন্ত্রী খোঁজ খবর নেন অভিষেকের স্বাস্থ্যের বিষয়ে। খোঁজ নেন দুর্ঘটনায় চোখে চরম আগাত পাওয়ার পর এখন অভিষেকের চোখ কেমন আছে!

অভিষেককে দেখেই মোদীর প্রশ্ন চোখ কেমন আছে! দিল্লির দরবারে অন্য ছবি

পশ্চিমবঙ্গের নাম 'বাংলা' করার দাবি নিয়ে দিল্লিতে তৃণমূলের সাংসদদের এক প্রতিনিধি দল দেখা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। বিষয়টিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে তাঁরা দিল্লির দরবারে শামিল হন। মোদীকে দেখেই হাত জোড় করে, করমর্দনে এগিয়ে যান তৃণমূলের সাংসদরা। এই প্রতিনিধি দলের ছিলেন, কল্যাণ বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, সৌগত রায়, কাকলি ঘোষ দস্তিদার , ডেরেক ও ব্রায়ান , সুদীপ বন্দ্যোপাধ্যায় সহ অনেকেই। প্রসঙ্গত, ভোট প্রচারের সময় তৃণমূলের এই নেতাদের ভাষণেই মোদীর বিরুদ্ধে তীব্র বাক্যবাণ উঠে আসে। ডায়মন্ডহারবারে মাটি থেকে মোদীকে তুলোধনা করতে ছাড়েননি মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক। সেই অভিষেকের বিরুদ্ধে ভোট প্রচারে নেমে মোদীও তোপ দাগতে জমি ছাড়েননি একচুল!

এই সমস্ত পর্বকে ফেলে এসে অভিষেককে দেখেই মোদী প্রশ্ন কুশল বিনিময় করে প্রশ্ন করেন, 'চোখ কেমন আছে?'। জবাবে অভিষেক জানান,'দু'বার অস্ত্রোপচার হয়েছে। আরও একবার করাতে হবে।' শুনেই মোদী ফের জানতে চান, কোথায় চিকিৎসা করাচ্ছেন অভিষেক?তখন মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ভাইপো তথা তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় জবাব দেন, হায়দরাবাদে।

English summary
Modi asked TMC MP as well as Mamata's nephew abhishek about his health .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X