ইসলাম ধর্ম গ্রহণ না করে পাশবিক অত্যাচারের শিকার এই মডেল, স্বামীর বিরুদ্ধে অভিযোগ

Subscribe to Oneindia News

ভালোবেসেই বিয়ে করেছিলেন। স্বামী ইসলাম ধর্মালম্বী। কিন্তু, রশ্মি শাহবেসকর ধর্ম হিন্দু। এই ভেদাভেদ বাধা হয়ে দাঁড়ায়নি তাঁদের সংসার পাততে। মুম্বইয়ের বাসিন্দা রশ্মির দাবি বছর তেরো আগে তাঁর ধর্মীয় বিশ্বাসকে বিয়ের সময়ই মেনে নিয়েছিলেন স্বামী।

ধর্মের কাটায় স্বামীর হাতে মার খেয়ে যা হল এই মডেলের

রশ্মির অভিযোগ, সম্প্রতি স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন তাঁকে ইসলাম ধর্ম গ্রহণের জন্য পীড়াপিড়ি করতে থাকে। এতে সায় না দেওয়ায় তাঁকে শারীরিকভাবে নিগ্রহও করা হয় বলে অভিযোগ রশ্মির। এই নিগ্রহেও বাদ যায়নি মারধর। তাঁকে মারধর করে রীতিমতো পশুর মতো অত্যাচার চালানো হয়েছে বলেও অভযোগ তাঁর।

একটা সময় মডেল হিসাবে কাজ করতেন। কিন্তু, সংসারের চাপে আস্তে আস্তে মডেলিং কেরিয়ারকে বিদায় জানিয়েছেন বলে প্রতিক্রিয়া দিয়েছেন রশ্মি। তাঁর আরও অভিযোগ, সম্প্রতি তাঁর বছর ৪৭-এর স্বামী ২৮ বছরের এক যুবতী-কে বিয়ে করেছেন। যে আবার সম্পর্কে রশ্মির ভাই-এর বান্ধবী ছিলেন। রশ্মির স্বামী নাকি ওই যুবতীর বাড়িতে অতিথি হিসাবে একসঙ্গে থাকতে শুরু করেছিল। এই পরিস্থিতিতেই ওই যুবতী ইসলাম ধর্ম গ্রহণ করেন বলে জানিয়েছেন রশ্মি। আর তারপরই রশ্মির স্বামী নাকি ওই যুবতীকে বিয়ে করেন।

ধর্মের কাটায় স্বামীর হাতে মার খেয়ে যা হল এই মডেলের

এই নিয়ে স্বামীর সঙ্গে কথাও নাকি বলতে গিয়েছিলেন রশ্মি। কিন্তু, তিনি খারাপ মহিলা জাতীয় মন্তব্য করে স্বামী নাকি তাঁর সঙ্গে কথাই বলেননি বলে দাবি তাঁর। রশ্মির আরও অভিযোগ, ইসলাম ধর্ম গ্রহণ না করায় স্বামী তাঁকে বাজে মহিলা বলেও মন্তব্য করেছিলেন।

এই গোটা ঘটনায় অবশ্য রশ্মির স্বামীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এমনকী তাঁর সাত বছরের ছেলেও নাকি ধর্মের জন্য রশ্মিকে ত্য়াগ করেছে। রশ্মির দাবি, ইসলাম ধর্ম গ্রহণ না করায় এবং মন্দিরে যাওয়ায় তাঁর ছেলে তাঁকে শয়তান বলেছে।

রশ্মির অভিযোগ গ্রহণ করেছে পুলিশ। তাঁর স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে পুলিশ এফআইআর দায়ের করেছে। গোটা বিষয়টি আপাতত খতিয়ে দেখছে পুলিশ।

English summary
Rashmi Shahbeskar, who follows Hinduism; married her husband who is follows Islam 13-years-ago; and her husband accepted her along with her religious beliefs.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.