• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পাকিস্তান থেকে জিতে বিধায়ক! ঢাকা বিধানসভা নিয়ে বিতর্কিত মন্তব্য বিজেপি সাংসদ রমা দেবীর

পাকিস্তান থেকে জিতে বিধায়ক! ঢাকা বিধানসভা নিয়ে বিতর্কিত মন্তব্য বিজেপি সাংসদ রমা দেবীর
  • |
Google Oneindia Bengali News

প্রচারে বিতর্কিত মন্তব্য যেন রাজনৈতিক নেতানেত্রীদের পিছু ছাড়ে না। বিহারের শিবহারের বিজেপি সাংসদ রমা দেবীর বিতর্কিত মন্তব্যে সরগরম রাজনীতি। কুধানিতে নির্বাচনী প্রচারের সময় তিনি মতিহারীর ঢাকা বিধানসভাকে পাকিস্তানের সঙ্গে তুলনা করেছেন। বিজেপি সাংসদ ইঙ্গিতে বলেছেন, পাকিস্তান থেকে জিতে বিধায়ক হয়েছেন পবন জয়সওয়াল।

বিতর্কিত মন্তব্যে উত্তপ্ত রাজনীতি

বিতর্কিত মন্তব্যে উত্তপ্ত রাজনীতি

বিহারের শিবহারের বিজেপি সাংসদ রমা দেবীর বিতর্কিত মন্তব্যকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে রাজনীতি। তিনি মতিহারীর ঢাকা এলাকাকে পাকিস্তানের সঙ্গে তুলনা করেছেন। কুধানি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে গিয়ে এই বিতর্কিত মন্তব্য তিনি করেছেন।

ঢাকা শুধু পাকিস্তানে নয়

ঢাকা শুধু পাকিস্তানে নয়

কুধানি বিধানসভা কেন্দ্রে প্রচারে গিয়ে বিজেপি সাংসদ রমা দেবী ঢাকার বিজেপি বিধায়ক পবন জয়সওয়ালকের সঙ্গে পরিচয় করিয়ে দেন। তারপরেই তিনি বলেন, পবন জয়সওয়াল পাকিস্তান থেকে জিতে এসেছেন। বিজেপি সাংসদ আরও বলেছেন, ঢাকা শুধু পাকিস্তানেই নয়। প্রসঙ্গক্রমে উল্লেখ করা ভাল ঢাকা হল বাংলাদেশের রাজধানী শহর। বিজেপি বিধায়কের বিতর্কিত মন্তব্য ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

মন্তব্যে রাজনৈতিক রং

মন্তব্যে রাজনৈতিক রং

বিজেপি সাংসদ রমা দেবীর মন্তব্যে রাজনৈতিক রং লাগতে শুরু করেছে। জন অধিকার পার্টি বিজেপি সাংসদের এই মন্তব্যকে খোঁচা দিয়েছেন। সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় জন অধিকার পার্টির রাজ্য সাধারণ সম্পাদক অভিজিখ সিং বলেছেন, ঢাকাকে পাকিস্তানে বলা এবং পবন জয়সওয়ালকে পাকিস্তানের বিধায়ক বলা লজ্জাজনক। তাঁর অভিযোগ, বিজেপি সাংসদ রমা দেবী এবং বিধায়ক পবন জয়সওয়াল পুরো ঢাকার মানুষকে অপমান করেছেন। ভোটের কারণে সাংসদ ও বিধায়ক ঢাকার বাসিন্দাদের পাকিস্তানী বলে দিচ্ছেন, বিষয়টি লজ্জাজনক, বলেছেন তিনি।

সাংসদ কি পাকিস্তানি

সাংসদ কি পাকিস্তানি

জন অধিকার পার্টির নেতা অভিজিৎ সিং বলেছেন, রমা দেবী কি ভুলে গিয়েছেন, যে তিনি এই ঢাকার তিন লক্ষের বেশি ভোটার তাঁকে একাধিকবার সাংসদ নির্বাচিত করেছেন। ফলে তিনি পাকিস্তানি কিনা প্রশ্ন তুলেছেন ওই নেতা। এব্যাপারে বিহারের ঢাকা কেন্দ্রের অস্তিত্ব নিয়ে প্রশ্ন তোলা হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি। এলাকার মানুষের অপমানের অভিযোগ করে বিজেপি সাংসদ রমা দেবীর কাছে এই মন্তব্যের জন্য ক্ষমা চাওয়ার দাবি তুলেছেন তিনি।

ছবি সৌ:ফেসবুক

৪৮ ঘণ্টা সময়সীমা, ২৪ ঘণ্টার মধ্যেই ইস্তফা দিলেন তৃণমূলের পঞ্চায়েত প্রধান-সহ তিনজন৪৮ ঘণ্টা সময়সীমা, ২৪ ঘণ্টার মধ্যেই ইস্তফা দিলেন তৃণমূলের পঞ্চায়েত প্রধান-সহ তিনজন

English summary
MLA won from Pakistan, BJP MP Rama Devi's controversial comments on Dhaka Assembly in Bihar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X