• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিঠুন ফের নিজের চেনা 'ডেরা'তেই ফিরছেন! এবার তিনি 'বিপ্লবী'

কয়েকদিন আগে বিজেপি নেতা অনুপম হাজরা একটি পোস্ট -এ তাঁর সঙ্গে মিঠুন চক্রবর্তীর ছবি পোস্ট করে, 'শীঘ্র' কিছু ঘটে যাওয়ার বার্তা দেন। আর তাতেই জল্পনা চরমে ওঠে যে , সম্ভবত বিজেপিতে এবার যোগ দিতে চলেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তবে এবার খবর মিঠুনের জীবনের এক অন্য দিক নিয়ে!

মিঠুন ফের নিজের চেনা ডেরাতেই ফিরছেন! এবার তিনি বিপ্লবী

রাজনীতির নেতা মিঠুনের থেকে তাঁর জনপ্রিয়তা অনেক বেশি 'নায়ক' মিঠুন হিসাবে। অভিনেতা থেকে নেতা হয়ে ওঠা মিঠুনকে বাঙালি 'মৃগয়া' থেকে 'ফাটাকেষ্ট'তেই বেশি আপন করে নিয়েছে। আর 'অভিনেতা' মিঠুন চক্রবর্তী এবার পের একবার তাঁর সেই চেনা ডেরাতেই ফিরতে চলেছেন। টলিউডে ফের একবার পা রাখছেন লাখো ভক্তের 'মহাগুরু' মিঠুন। সবকিছু ঠিকঠাক থাকলে এবার এক বায়োপিকে দেখা যাবে মিঠুনকে।

মিঠুন চক্রবর্তী এবার বিপ্লবী দীনেশ গুপ্তের চরিত্রে অভিনয় করতে চলেছেন। বাংলা ছবি 'সহজ পাঠের গপ্পো' এর পরিচালক দীনেশ গুপ্তের ভূমিকায় অভিনয় করতে চলেছেন মিঠুন চক্রবর্তী। তবে মিঠুনের শিবির থেকে এই ফিল্মের বিষয়ে এখনও পর্যন্ত কোনও কিছু জানানো হয়নি।

English summary
It’s a biopic on Bengali freedom fighter Dinesh Gupta. Recently the talented filmmaker was in Mumbai to narrate the script to the veteran actor.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X