• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভবিষ্যৎ প্রধানমন্ত্রী রাহুলই! মমতাকে ধাক্কা দিয়ে 'ভবিষ্যদ্বাণী' মহাজোট প্রার্থীর

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী দেশের ভবিষ্যৎ প্রধ়ানমন্ত্রীর। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন আরজেডি নেতা তথা বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবের বড় কন্যা মিসা ভারতী। নিজের বক্তব্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কড়া সমালোচনা করেছেন তিনি। প্রসঙ্গত বিহারের পাটুলিপুত্র লোকসভা কেন্দ্র থেকে এবারের আরজেডি প্রার্থী মিসা।

ভবিষ্যৎ প্রধানমন্ত্রী রাহুলই! মমতাকে ধাক্কা দিয়ে ভবিষ্যদ্বাণী মহাজোট প্রার্থীর

নিজের বক্তব্যে রাহুল গান্ধীর প্রশংসা করেন মিসা। তিনি বলেন, বৈষম্য বোঝার মতো সমবেদনাময় এবং উদার ব্যক্তি বলে সম্বোধন করেছেন রাহুলকে। যিনি বৈচিত্র উপলব্ধি করতে পারেন। এই ধরনের ব্যক্তি দেশকে সমৃদ্ধ করতে পারেন বলে মনে করেন মিসা। এর পরেই তিনি বলেন ভারতের ভবিষ্যৎ প্রধানমন্ত্রী হিসেবে তিনি রাহুল গান্ধীকে দেখতে পাচ্ছেন। তিনি নিজের মানবিক মনোভাব দেখিয়েছেন এবং ভবিষ্যতে ভারতের গ্র্যান্ড ওল্ড পার্টির নেতৃত্বদানের ক্ষমতা দেখিয়েছেন বলে মন্তব্য করেছেন রাহুল।

মিসা তাঁর মন্তব্যে বলেছেন, ভারত সাংস্কৃতি, দর্মীয় এবং ভৌগলিক বৈচিত্র এবং অর্থনৈতিক ও সামাজিক বৈষম্যের একটি দেশ। একজন সহানুভূতিশীল এবং উদার ব্যক্তি যিনি বৈচিত্রকে সম্মান করেন এবং অসমতাকে বোঝেন তিনিই একমাত্র দেশকে নেতৃত্ব দিতে পারেন বলে মনে করছেন মিসা।

English summary
Misa Bharati wants to see Rahul Gandhi as future prime minister
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X