Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নাবালিকাকে মাঝ রাস্তায় নৃশংস মারধর যুবকের, প্রকাশিত চাঞ্চল্যকর সিসিটিভি ফুটেজ

  • Posted By:
Subscribe to Oneindia News

মাঝ রাস্তায় এক নাবালিকাকে নৃশংসভাবে ধাতব রড দিয়ে মারধরের ঘটনা ঘটল বাণিজ্যনগরী মুম্বইতে। ওই মেয়েটিকে এতটাই মারা হয় যে , আঘাতের জেরে সে মাটিতে লুটিয়ে পড়ে। আঘাতপ্রাপ্ত হয় তাঁর নাক। ঘটনার চাঞ্চল্যকর ফুটেজ ধরা পড়েছে সিসিটিভি ক্যামারাতে।

নাবালিকাকে মাঝ রাস্তায় নৃশংস মারধর যুবকের, প্রকাশিত চাঞ্চল্যকর সিসিটিভি ফুটেজ

জানা গিয়েছে, ১৭ ই অক্টোবর রাতে চেম্বুরের একটি রাস্তা দিয়ে বন্ধুদের সঙ্গে যাচ্ছিল মেয়েটি। সেই সময়ে কেয়কজন যুবক নিজেদের মধ্যে জোরে জোরে ঝগড়া করছিল। তাদের গলার আওয়াজ এতটাই বেশি ছিল যে, ওই মেয়েটি তাদের আস্তে কথা বলতে বলে। এরপর হেঁটে এগিয়ে যায়।

মেয়েটি হেঁটে এগোতে থাকলে , তাকে পিছন থেকে এসে হামলা করে ওই যুবকদের একজন। মেয়েটি আহত হয়। সেই ঘটনা স্পষ্ট ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। এরপরই সেখান থেকে চম্পট দেয় অভিযুক্ত শেখ সমেত বাকিরা। ঘটনার প্রেক্ষিতে শেখকে গ্রেফতার করা হলেও, তাকে জামিনে পরে মুক্তি দেয় স্থানীয় আদালত।

English summary
A minor girl filed a complaint for assault with the Nehru Nagar Police station after she was beaten up in public. A CCTV video showed that the girl was brutally thrashed with a metal object and she collapsed from the impact, she suffered from a broken a nose. The police filed sections 324, 326 (voluntarily causing hurt by dangerous weapons or means) and 506 (criminal intimidation) of the IPC were against the attacker, who has been identified as Imran Shahid Shaikh.
Please Wait while comments are loading...