• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিলিয়ন ডলার বিনিয়োগ করে অ্যামাজন ভারতকে দয়া দেখাচ্ছে না, মন্তব্য পীযূষ গোয়েলের

  • |

ইতিমধ্যেই ভারত সফরে এসে প্রায় এক মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগের ঘোষণা করেন অ্যামাজন প্রধান জেফ বেজোস। দেশের ক্ষুদ্র ও মাঝারি ব্যবসার ক্ষেত্র গুলিকে ডিজিটাইজ করতে এবার অ্যামাজনের এই নতুন ভাবনা বলে জানা যাচ্ছে।

বিলিয়ন ডলার বিনিয়োগ করে অ্যামাজন ভারতকে দয়া দেখাচ্ছে না, মন্তব্য পীযূষ গোয়েলের

এবার এই প্রসঙ্গেই অ্যামজনকে একহাত নিতে দেখা গেলো দেশের বাণিজ্যমন্ত্রী পীযূষ গোয়েলকে। এই প্রসঙ্গে তিনি বলেন ভারতে এক বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করে অ্যামাজন ভারতের উপর কোনও দয়া দেখাচ্ছে না। মঙ্গলবার এই প্রসঙ্গে তাকে বলতে শোনা যায়, " বিনিয়োগকারীরা এই ক্ষেত্রে আইনের পথ অনুসরণ করুন। অ্যামাজন এক বিলিয়ন ডলার বিনিয়োগ করে ভারতকে কোনও অনুগ্রহ করছে না। এই টাকা বিনিয়োগের পর যদি তারা লোকসানের মুখে পড়ে তখন তার উত্তর সরকারকেই দিতে হয় অনেক ক্ষেত্রে।"

এদিকে ভারতে অ্যামাজনের একাধিক ছাড় এবং পছন্দের বিক্রেতাদের সাথে একচেটিয়া টাই-আপ সহ একাধিক অভিযোগে ইতিমধ্যেই জেরবার অ্যামাজন। সূত্রের খবর, অন্যদিকে ব্রিটেন এবং মার্কিন যুক্তরাষ্ট্রেও এই রকম তদন্তের অভিযোগ ওঠায় একাধিক তদন্তের মুখোমুখিও হয় অ্যামাজন।

এদিকে ছোট ও মাঝারি ব্যবসায়ীদের অগ্রগতির বিষয়ে বিশদ সহায়তা সহ একাধিক বিষয়ে আলোচনার জন্য তিন দিনে ভারত সফরে রয়েছেন অ্যামাজন প্রধান। দিল্লিতে প্রাথমিক ভাবে বুধবার তার অনুষ্ঠানের সূচনা হয়। যেখানে তিনি একাধিক নীতি নির্ধারকদের পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে সাক্ষাত করেছিলেন।

কনকনে ঠাণ্ডা উপেক্ষা করেই গঙ্গাসাগরে পুণ্যস্নান প্রায় ৫০ লক্ষ ভক্তের

English summary
Amazon does not benefit India by spending billions of dollars, Trade Minister Piyush Goyal says
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X