• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অসমের কোকরাঝারে গ্রেনেড হামলা, গুলি বৃষ্টিতে মৃত ১২

  • By Oneindia Bengali Digital Desk
  • |
Google Oneindia Bengali News

কোকরাঝাড়, ৫ আগস্ট : অসমের কোকরাঝারে গ্রেনেড হামলা ও গুলিবৃষ্টিতে মৃত্যু হল ১২ জনের। আহত হয়েছেন কমপক্ষে ২০ জন্য। তবে পুলিশের পাল্টা গুলিতে এক হামলাকারীর মৃত্যু হয়েছে বলে জানানো হয়েছে। এই ঘটনার পিছনে এনডিএফবি-র উগ্রবাদী সংগঠন রয়েছে বলেই মনে করা হচ্ছে।

এদিন গ্রেনেড হামলা চালানোর পর জনবহুল বাজার এলাকায় এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। নিরাপত্তারক্ষীদের গুলিতে যে জঙ্গির মৃত্যু হয়েছে তার কাছ থেকে একে-৪৭ উদ্ধার করা হয়েছে।

অসমের কোকরাঝার গ্রেনেড হামলা, গুলি বৃষ্টিতে মৃত ১২

মনে করা হচ্ছে মোট ৬ জন জঙ্গি এই হামলা চালায়। বাকিদের বিষয়ে তল্লাশি শুরু করেছে নিরাপত্তাবাহিনী। অনুমান করা হচ্ছে নিকটবর্তী কোনও বাড়িতেই লুকিয়ে রয়েছে আততায়ীরা।

সূত্রের খবর, অনুযায়ী এই হামলার পিছনে রয়েছে বোরো জঙ্গিরা। অটোরিক্সায় করে তারা বাজার এলাকায় আসে। তিনটি দোকানের সামনে গ্রেনেড ছুঁড়ে মারে আততায়ীরা।ইতিমধ্যে এই বিষয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহের সঙ্গে কথা বলেছেন অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল।

প্রসঙ্গত, কিছুদিন আগেই নিরাপত্তাবাহিনীরা ন্যাশনাল ডেমোক্রেটিক ফ্রন্ট অফ বোরোল্যান্ড বা এনডিএফবি(এস) ৪ সদস্যকে ধরে এর থেকেই এলাকা থমথমে হয়েছিল। তারই আক্রোশে এই ঘটনা ঘটানো হয়েছে বলে মনে করা হচ্ছে।

English summary
Militants kill 12 civilians in Assam’s Kokrajhar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X