• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পায়ে হেঁটে দিল্লি থেকে মধ্যপ্রদেশ, আর বাড়ি ফেরা হল না রেস্টুরেন্ট কর্মীর

লকডাউন হয়ে গিয়েছিল আগে। কিন্তু বাড়ি যে ফিরে যাবেন সেই যানবাহনও ছিল না রাস্তায়। অগত্যাই পায়ে হেঁটে দিল্লি থেকে মধ্যপ্রদেশের বাড়িতে ফেরার সিদ্ধান্ত নিয়েছিলেন ৩৯ বছরের রেস্টুরেন্ট কর্মী। কিন্তু পথে দিল্লি আগ্রা হাইওয়েতে মৃত্যু হল ওই যুবকের। এই যুবককে রণবীর সিং বলে শনাক্ত করা হয়েছে।

২৪ মার্চ প্রধানমন্ত্রীর ঘোষণা

২৪ মার্চ প্রধানমন্ত্রীর ঘোষণা

২৪ মার্চ রাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ঘোষণা করেন, ২৫ মার্চ থেকে ১৪ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত লকডাউন থাকবে সারা দেশে। এর ফলে অত্যাবশ্যকীয় পণ্য বাদ দিয়ে বাকি সব দোকান এবং পরিবহণ পরিষেবা বন্ধ রাখা হবে।

কেন্দ্রের সিদ্ধান্ত ঘোষণার পরেই পায়ে হাঁটা শুরু

কেন্দ্রের সিদ্ধান্ত ঘোষণার পরেই পায়ে হাঁটা শুরু

কেন্দ্রের লকডাউনের সিদ্ধান্ত ঘোষণার পরেই পায়ে হেঁটে ওই যুবক বাড়িতে ফেরার সিদ্ধান্ত নেন। ওই যুবক দিল্লির তুঘলকাবাদের রেস্টুরেন্টে ডেলিভারি বয়ের কাজ করত।

গ্রাম থেকে ১০০ কিমি দূরে প্রয়াণ

গ্রাম থেকে ১০০ কিমি দূরে প্রয়াণ

দিল্লি থেকে মধ্যপ্রদেশের মোরেনার গ্রামের বাড়ির দূরত্ব প্রায় ২০০ কিমি। কিন্তু পায়ে হেঁটে ১০০ কিমি দূরত্ব অতিক্রম করার পরেই মৃত্যুর কোলে ঢোলে পড়েন ওই যুবক। বুকে ব্যথা অনুভবের সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় তাঁর। এই যুবকের সঙ্গে থাকা বাকি ২ জন ঘটনার বর্ণনা দিয়েছেন। ওই ব্যক্তিতে এক দোকানে বসিয়ে শুশ্রুষা করার চেষ্টাও করা হয়। নিজের আত্মীয়দের সঙ্গে কথাও বলেন ওই যুবক।

মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে মিমি কত টাকা দিলেন জেনে নিন
পুলিশের উদ্যোগে দেহের ময়নাতদন্ত

পুলিশের উদ্যোগে দেহের ময়নাতদন্ত

পুলিশের উদ্যোগে ওই যুবকের দেহের ময়নাতদন্ত করা হয়। ওই যুবকের সঙ্গে থাকা পরিচিতদের থেকে জানা গিয়েছে, বাড়ির একমাত্র রোজগেরে ছিল সে। স্ত্রী ছাড়াও নিজের তিন সন্তান রয়েছে।

English summary
39 year old man, who had walked almost 200 KMs from Delhi to reach his home in Morena Madhya Pradesh, collapsed and died on the Delhi Agra highway .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X