• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাঝরাতে এফটিআইআই ক্যাম্পাসে পুলিশি হানা, গ্রেফতার ৫ ছাত্র

পুনে, ১৯ অগাস্ট : যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ছাত্র বিক্ষোভের পরে যেভাবে মাঝরাতে ক্যাম্পাসে ঢুকে ছাত্রদের গ্রেফতার করেছিল কলকাতা পুলিশ, ঠিক একইভাবে পুণের ফিল্ম ও টেলিভিশন ট্রেনিং ইনস্টিটিউটে মাঝরাতে ঢুকে মোট ৫ জন ছাত্রকে গ্রেফতার করল পুলিশ।

এটিআইআইয়ের চেয়ারম্যান পদে গজেন্দ্র চৌহানের নিয়োগ নিয়ে গত আড়াই মাস ধরে বিক্ষোভ জারি রয়েছে ক্যাম্পাসে। তার মধ্যেই নতুন বিক্ষোভ দানা বাঁধে। ২০০৮ সালের একটি ব্যাচের প্রোজেক্টের মূল্যায়ন সঠিকভাবে করা হয়নি, এই অভিযোগে বেশ কয়েকজন পড়ুয়া এই প্রতিষ্ঠানের ডিরেক্টর পদে থাকা প্রশান্ত পাথরাবের বিরুদ্ধে ঘেরাও অভিযানে নামে।

মাঝরাতে এফটিআইআই ক্যাম্পাসে পুলিশি হানা, গ্রেফতার ৫ ছাত্র

ডিরেক্টরকে ঘেরাওয়ের পাশাপাশি অশান্তি ছড়ানো ও ভাঙচুরের অভিযোগে মাঝরাতে ক্য়াম্পাসে ঢুকে বিক্ষুব্ধ পড়ুয়াদের গ্রেফতার করে পুলিশ। মোট ১৫ জনের নামে এফআইআর করা হয়েছে বলে জানা গিয়েছে।

এফটিআইআইয়ের ডিরেক্টর প্রশান্ত পাথরাবে নিজের ঘরে ঢুকতে গেলে পড়ুয়ারা মানববন্ধন তৈরি করে তাঁকে আটকায়। অভিযোগ, প্রশান্তবাবুকে ধাক্কা দেওয়া হয়েছে এবং অফিসের কম্পিউটার ও অন্যান্য আসবাবও ভাঙচুর করা হয়েছে।

এরপর খবর পেয়েই রাত ১২টা ৪৫ মিনিট নাগাদ পুলিশ ক্যাম্পাসে ঢুকে মোট ৫ জনকে গ্রেফতার করে। ধৃতদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে। এদিন তাঁদের আদালতে পেশ করা হবে।

English summary
Midnight swoop: Five agitating FTII students arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X