• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর খোঁড়া অর্থনৈতিক গর্ত থেকে গরীবদের উদ্ধার করছে এমজিএনআরইজিএ, টুইট রাহুল গান্ধীর

Google Oneindia Bengali News

বৃহস্পতিবার ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে সরব হলেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী। তিনি করোনা ভাইরাস মহামারির সময়ে দেশে মহাত্মা গান্ধী জাতীয় গ্রাম্য কর্মসংস্থান নিশ্চিত আইন (‌এমজিএনআরইজিএ) প্রকল্পের আওতায় কর্মসংস্থানের চাহিদা বৃদ্ধি হয়েছে বলে জানান। এর পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দ্বারা খোদিত অর্থনৈতিক ‌মন্দার গর্ত থেকে গরীবদের বের করে আনছে এই এমজিএনআরইজিএ।

মোদীর খোঁড়া অর্থনৈতিক গর্ত থেকে গরীবদের উদ্ধার করছে এমজিএনআরইজিএ, টুইট রাহুল গান্ধীর


রাহুল গান্ধী হিন্দিতে টুইট করে বলেন, '‌মোদী জি কোনও এক সময়ে বলেছিলেন যে এমজিএনআরইজিএ–এর আওতায় মানুষ শুধু গর্ত খুঁড়ে যায়। কিন্তু সত্যতা হল এমজিএনআরইজিএ মোদীর খোঁড়া অর্থননৈতিক গর্ত থেকে দরিদ্রদের বের করে আনছে।’‌ প্রাক্তন কংগ্রেস প্রধান জানিয়েছেন যে এমজিএনআরইজিএ ছাড়া শুধু দরিদ্রতা নয়, দরিদ্ররাও মুছে যাবে।

রাহুল গান্ধী একটি গ্রাফের মাধ্যমে দেখিয়েছেন যে করোনা ভাইরাস সঙ্কটের সময় এমজিএনআরইজিও–তে কর্মসংস্থানের চাহিদা বেড়েছে। প্রসঙ্গত, মহাত্মা গান্ধী জাতীয় গ্রাম্য কর্মসংস্থান নিশ্চিত আইন হল সামাজিক একটি সুরক্ষা, যার লক্ষ্য হল কাজের অধিকার নিশ্চিত করা। ২০০৫ সালের সেপ্টেম্বরে ইউপিএ সরকারের আমলে এই আইনটি পাস করানো হয়।

চিনের সঙ্গে সংঘাতের জের! ভারতের মাটিতেই নতুন উৎপাদন কেন্দ্রের ভাবনা মার্কিন সংস্থা অ্যাপলের চিনের সঙ্গে সংঘাতের জের! ভারতের মাটিতেই নতুন উৎপাদন কেন্দ্রের ভাবনা মার্কিন সংস্থা অ্যাপলের

২১ জুলাইয়ের ভার্চুয়াল সভা প্রসঙ্গে কি বললেন দিলীপ ঘোষ

English summary
mgnrega rescues poor from modis dilapidated economic hole tweets rahul gandhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X