• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আনলক ৪: লকডাউনের মাঝে খুলতে পারে মেট্রো পরিষেবা! কোন তথ্য উঠে আসছে

  • |

আনলক ৩ এর শেষ পর্যায়ে ভারতের পর্যটনকেন্দ্র তাজমহল ও আগ্রা ফোর্ট খোলার কথা আগেই উঠে আসে। এবার শোনা যাচ্ছে যে আনলক ৪ পর্যায়ে খুতে চলেছে মেট্রো পরিষেবা। মূলত আসন্ন আনলক ৪ ঘিরে আরও একাধিক তথ্য উঠে আসতে শুরু করেছে।

আনলক ৪: লকডাউনের মাঝে খুলতে পারে মেট্রো পরিষেবা! কোন তথ্য উঠে আসছে

জানা যাচ্ছে আগামী দিনে ভারতের বিভিন্ন জায়গায় মেট্রো পরিষেবা চালু করার বিষয়ে পদক্ষেপ নিতে চলেছে কেন্দ্রীয় সরকার। উল্লেখ্য, অগাস্টের শেষে সেপ্টেম্বরের আনলক পর্যায় বা লকডাউনের পরিস্থিতি নিয়ে সরকারি ঘোষণা আসন্ন। আর কয়েকদিনের মাথাতেই সরকার আনলক ৪ নিয়ে বড়সড় ঘোষণা করতে তলেছে। আর সূত্রের দাবি এবার সরকার মেট্রো পরিষেবা দেশে খুলে দেওয়ার দিকে এগিয়ে নিয়ে যেতে চায়।

উল্লেখ্য, চলতি বছরের মার্চ মাস থেকে বন্ধ রয়েছে মেট্রো পরিষেবা। এদিকে, প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় বারবার দিল্লি মেট্রো পরিষেবা চালু করে দেওয়ার জন্য আর্জি জানান দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তারপরই শোনা যাচ্ছে কেন্দ্র রাজি হয়েছে মেট্রো পরিষেবা চালু করতে। তবে সরকারি নির্দেশিকা না আসা পর্যন্ত পরিস্থিতি নিয়ে এখনই কেউ মুখ খুলতে চাইছে না। এদিকে, খবর বহু বিষয়ে খুলে দেওয়ার পক্ষে সরকার মত দিলেও, স্কুল বা কলেজ এখনই খুলতে রাজি নয় সরকার।

English summary
Metro services likely to resume in Unlock 4 amid lockdown, know more on it
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X