• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দীর্ঘ টালবাহানার পর হাত মেলাল এআইএডিএমকে-এর দুই বিক্ষুদ্ধ গোষ্ঠী

তামিলনাড়ুর শাসক দল AIADMK এবার সরকারিভাবে ঘোষণা করল যে ইপিএস তথা মুখ্যমন্ত্রী ই পালানিস্বামীর গোষ্ঠী ও প্রতিদ্বন্দ্বী ও পন্নিরসেলবম গোষ্ঠী এবার একাত্ম হল। দু পক্ষের নেতারা পার্টি কার্যালয়ে একত্রিত হয়ে সর্বসমক্ষে একথা ঘোষণা করেন। দুই গোষ্ঠীর সংযুক্তির ফলে ও পন্নিরসেলবম উপমুখ্যন্ত্রী তথা অর্থমন্ত্রী ঘোষিত হলেন।

[আরও পড়ুন:আম্মার স্মৃতিসৌধে প্রণাম ঠুকে এক হচ্ছে এআইএডিএমকে-র দুই বিক্ষুব্ধ গোষ্ঠী]

দীর্ঘ টালবাহানার পর হাত মেলাল এআইএডিএমকে-এর দুই বিক্ষুদ্ধ গোষ্ঠী

উল্লেখ্য, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জে জয়ললিতার মৃত্যুর পর থেকেই দক্ষিণের এই রাজনৈতিক দলের মধ্যে নানা ধরণের রজানৈতিক সমীকরণ পাল্টাতে থাকে। দলের আভ্যন্তরীণ সঙ্কটজনক পরিস্থিতিতে জয়ললিতার ঘনিষ্ঠ বন্ধু শশীকলা নটরাজন নিজেকে দলীয় প্রধান ঘোষণা করতেই বিভাজন দেখা দেয় AIADMK এর মধ্যে। পন্নিরসেলবম ও পালানীস্বামী এই দুই এআইডিএমকে নেতা আলাদা গোষ্ঠীতে বিভক্ত হন। তারপর বহু রাজনৈতিক পালাবদলের পর অবশেষে ফের এইআইএডিএমকে-র দুই বিক্ষুব্ধ গোষ্ঠী এক হল।

English summary
After a series of false starts, rival factions of Tamil Nadu's ruling AIADMK party finally announced a merger today with Chief Minister E Palaniswami or EPS and his predecessor O Panneerselvam or OPS shaking on it at a joint appearance at the party office.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X