• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পিশাচিনী মুক্তি পুজো' করে নারীবাদে অত্যিষ্ট পুরুষদের আজব কাণ্ড! তাজ্জব দেশের প্রযুক্তিনগরী

  • |

সমাজে 'মি টু মুভমেন্ট ' একটি ক্যান্সারের আকার নিচ্ছে। নারীবাদে অত্যিষ্ট হয়ে এমনই দাবি তুলে 'সেভ ইন্ডিয়ান ফ্যামিলি' সংগঠনের তরফ থেকে আয়োজন করা হয়েছে 'পিশাচিনী মুক্তি পুজো'র। শুনতে অবাক লাগলও, এমনই ঘটনা দেখা গিয়েছে ভারতের প্রযুক্তিনগরী বেঙ্গালুরুতে।

পিশাচিনী মুক্তি পুজো করে নারীবাদে অত্যিষ্ট পুরুষদের আজব কাণ্ড! প্রযুক্তিনগরী তাজ্জব

ভারতের সিলিকন ভ্যালি বেঙ্গালুরু থেকে উঠে আসছে নারীবাদ বিরোধী যজ্ঞের খবর। সংগঠন 'সেভ ইন্ডিয়ান ফ্যামিলি'র দাবি ,নারীবাদী মানসিকতা আর মহিলাদের জন্যই দেশে একের পর এক ঘর ভাঙছে। এই সংগঠনের তরফে মূলত দাবি করা হচ্ছে, যে সমস্ত মহিলরা মুখরা, তারাই এমন কাণ্ড ঘটাচ্ছেন। মহিলাদের দাপটে থাকা পরিবারগুলিতেই অশান্তি আর বিচ্ছেদ বাড়ছে বলেও দাবি করছে সংগঠন। এদিন, এই সংগঠনের তরফে আয়োজিত পিশাচিনী পুজোয় নারীবাদের 'পিণ্ডদান' করে মহিলা কর্তৃত্বের বিরোধিতা করতে দেখা যায়। যা রীতিমতো তাজ্জব করেছে বেঙ্গালুরুবাসীকে।

উল্লেখ্য, 'সেভ ইন্ডিয়ান ফ্যামিলি' সংগঠনের তরফে লিঙ্গ বৈষম্যের বিরোধিতা করা হয়। এই সংগঠন পুরুষ ও মহিলাদের এক আসনে বসিয়ে সমাজগঠনের ভাবনায় বিশ্বাসী। তবে সেক্ষেত্রে যদি পুরুষদের ছাপিয়ে মহিলারা পরিবারের নিয়ন্ত্রণ হাতে তুলে নেন , তাহলে সমস্যা বাড়বে বলে দাবি করছে এই সংগঠন।

[ ৫ অগাস্টের আগে জগাখিচু়ড়ি ছিল কাশ্মীরে! বর্তমানে কোন পরিস্থিতি, জানালেন বিদেশমন্ত্রী]

[ টালা ব্রিজ নিয়ে আশঙ্কা সত্যি! পুজোর আগে নিষিদ্ধ বাস ও ভারী যানবাহন চলাচল ]

English summary
Men organise Puja to prevent Feminisim from india.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X