• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেআইনিভাবে অনুপ্রবেশ করেছিলেন চোকসি, অ্যান্টিগায় প্রত্যর্পণ করা হবে তাঁকে জানাল ডোমিনিকা

বেআইনি ভাবে ডোমিনিকায় অনুপ্রবেশ করেছিলেন মেহুল চোকসি। এমনই দাবি করেছে সেদেশ। তাঁকে ফের অ্যান্টিগায় পাঠানো হবে বলে জানিয়েছে ডোমিনিকা। গত কয়েক দিন মেহুল চোকসিকে নিয়ে উথাল পাথাল ছিল ডোমিনিকা, অ্যান্টিকা। হঠাৎ করে তাঁর কোনও হদিশ পাওয়া যাচ্ছিল না। ভারতে পিএনবি ব্যাঙ্কে ১৩ হাজার কোটি টাকার জালিয়াতির পর অ্যান্টিগায় গা ঢাকা দিয়েছিলেন চোকসি।

বেআইনিভাবে অনুপ্রবেশ করেছিলেন চোকসি

গত মঙ্গলবার থেকে হঠাৎ করে অ্যান্টিগা থেকে উধাও হয়ে গিয়েছিলেন চোকসি। তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। কোথায় গিয়ে থাকতে পারেন তিনি এই নিয়ে হন্যে হয়ে তল্লাশি চালাচ্ছিল অ্যান্টিগার পুলিশ। শেষে বুধবার দিন ডোমনিকায় তাঁর সন্ধান মেলে। এবং গ্রেফতার করা হয় চোকসিকে। তারপর থেকে ডোমিনিকা অ্যান্টিগার সঙ্গে যোগাযোগ করছে। যত দ্রুত সম্ভব চোকসিকে অ্যান্টিগা পাঠানো যায় তার তোরজোর শুরু করেছে ডোমিনিকা।

২০১৮ সালের জানুয়ারি মাস থেকে অ্যান্টিগায় রয়েছেন চোকসি। ২০১৭ সাল থেকেই তিনি অ্যান্টিগার নাগরিকত্ব নিয়ে ফেলেছেন। ১৩ হাজার কোটি টাকার ব্যাঙ্ক জালিয়াতির আগে থেকেই নিজের পালানোর পথ তৈরি করে রেখেছিলেন চোকসি। সিবিআই তদন্ত শুরু করতেই মেহুল চোকসি এবং তাঁর ভাগ্নে নীরব মোদী ভারত থেকে পালিয়ে যান। নীরব মোদী এখন লন্ডনে জেলে রয়েছে। তাঁকে ভারতে আনার তোর জোর চলছে।

English summary
Mehul Choksi enterd illegally says Dominica he will be send to Antigua
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X