• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০ জনের দেহে ছুরির কোপ! অশান্ত মেঘালয়ে মৃতের সংখ্যা আরও বাড়ল

উত্তরপূর্ব দিল্লির পর এবার উত্তরপূর্ব ভারত। উত্তরপূর্বের রাজ্য মেঘালয় শনিবার থেকেই অশান্ত। মৃত্যু মিছিল সেখানেও মাথাচাড়া দিচ্ছে। শনিবারের অশান্তির পর এবার মেঘালয় থেকেও উঠছে একাধিক মৃতের খবর।

 সংঘর্ষে মৃত ৩

সংঘর্ষে মৃত ৩

শনিবারের মৃত্যু মিছিলের পর এবার নতুন করে রবিবার আরও একজনের মৃত্যুর খবর উঠে এসেছে মেঘালয় থেকে। শনিবারের উপজাতি সংঘর্ষ ঘিরে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩ জনে।

 উত্তাল মেঘালয়

উত্তাল মেঘালয়

দেশের রাজধানী দিল্লির পর এবার মেঘালয়তেও সিএএ ইস্যুতে আগুল জ্বলছে। খাসি উপজাতির ছাত্র সংগঠন ও অন-উজাতিদের মধ্যে সংঘর্ষের জেরেই এমন পরিস্থিতি তৈরি হয়েছে মেঘালয়ে। পূর্ব খাসি রাজ্যে সিএএ ও ইনার পারমিট লিমিট নিয়ে একটি মিছিলকে কেন্দ্র করে দুই তরফে সংঘর্ষ চরম আকার নেয়। যার জেরে শিলং-এ জারি হয় কার্ফু।

১০ জনকে কোপানো হয়েছে!

১০ জনকে কোপানো হয়েছে!

বেশ কিছু রিপোর্ট বলছে, ঘটনার জেরে সংঘর্ষে ১০ জনকে কোপানো হয়েছে বলে খবর। ১০ আহতকে শনিবারই স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে, অসমের বাসিন্দা এক ব্যক্তি মেঘালয়ের পাইকান গ্রামের বাসন্দা ছিলেন। সেখানে শনিবার পার হতেই রাত ২:৪৫ মিনিট নাগাদ তাঁকে হত্যা করা হয়। ৩৭ বছরের এই ব্যক্তির মৃত্যু নিয়েও ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।

 মেঘালয়ের ৬ জেলায় স্তব্ধ ইন্টারনেট

মেঘালয়ের ৬ জেলায় স্তব্ধ ইন্টারনেট

মেঘালয়ের ৬ জেলায় মোবাইল ও ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে। পূর্ব জয়ন্তিয়া হিল, পশ্চিম জয়ন্তিয়া হিলস, রি ভোই, পশ্চিম খাসি হিলস, দক্ষিণ-পশ্চিম খাসি হিলস। ৪৮ ঘণ্টা বন্ধ থাকবে ইন্টারনেট ও মোবাইল পরিষেবা। এর জেরে সেখানের স্বাভাবিক জনজীবনে যেমন প্রভাব পড়েছে তেমনই পর্যটনের ক্ষেত্রেও ব্য়াপক প্রভাব পড়েছে।

English summary
Meghalaya, 10 stabbed in Shillong, death toll 3 in anti-CAA unrest in state
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X