• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্রাহ্মণদের 'কুকুর' , মিডিয়া হাউসকে 'রেড লাইট ডিস্ট্রিক্ট' আখ্যা সাংসদের! বিতর্ক তুঙ্গে

  • |

সাংবাদিকরা তামিলনাড়ুতে ডিএমকে-র বিরুদ্ধে প্রচার চালাচ্ছে। আর এমন দাবি তুলে মিডিয়া হাউসগুলিকে কার্যত একহাত নিয়ে নিলেন ডিএমকে নেতা তথা সংসদ আরএস ভারতী। তাঁর সাম্প্রতিক বক্তব্য ডেকে এনেছে নতুন বিতর্ককে।

মিডিয়া হাউসকে আক্রমণ

মিডিয়া হাউসকে আক্রমণ

ডিএমকে নেতা আরএস ভারতীর দাবি, যবে থেকে প্রশান্ত কিশোরকে ডিএমকে রাজনৈতিক কৌশলী হিসাবে নিয়োগ করেছে, তবে থেকেই মিডিয়া হাউসগুলি একযোগে ডিএমকের বিরুদ্ধে প্রচার শানাচ্ছে। আর এর জেরেই ক্ষোভ উগড়ে দেন তিনি।

ব্রাহ্মণ ও মিডিয়া হাউসকে আক্রমণ

ব্রাহ্মণ ও মিডিয়া হাউসকে আক্রমণ

একসভায় বক্তব্য রাখতে গিয়ে ভারতী বলেন, উত্তর ভারতীয়রা মূলত 'মস্তিষ্কহীন' মানুষ। অন্যদিকে, দলিত সম্প্রদায় থেকে বিচারক নির্ধারণ করার দাবি জানিয়ে ওই একই সভাতে তিনি ব্রাহ্মণ সম্প্রদায়কে 'কুকুর' বলে আখ্যা দেন। এদিকে, মিডিয়ার দিকেও তোপ দাগতে ছাড়েননি ভারতী। তিনি সাংবাদিকদের প্রতি ঘৃণ্য অপমানসূচক এক মন্তব্য করে বলেন, মিডিয়া হাউসগুলি আসলে রেড লাইড ডিস্ট্রিক্টস।

সিএএ নিয়ে বক্তব্য ডিএমকে নেতার

সিএএ নিয়ে বক্তব্য ডিএমকে নেতার

ওই একই সভায় ভারতী ক্ষোভ উগড়ে দেন সিএএ নিয়ে পালনিস্বামী সরকারের বিরুদ্ধেও। তাঁর দাবি, সিএএ প্রতিবাদীদের দিকে দিকভ্রষ্ট এক পদক্ষেপ নিয়ে চলেছে এআইডিএমকে। তাঁর দাবি, যেভাবে সিএএ নিয়ে তামিল বিধানসভায় ডিএমকে কে বক্তব্য রাখতে দেননি স্পিকার,তার পর এখন আর এই ইস্যু নিয়ে কথা বলা উপযুক্ত হবে না । এমনই দাবি করেন তিনি।

English summary
Media houses compared to Redlight areas by DMK MP RS Bharathi .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X