• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্থহীন উদযাপন, নিউ ইয়ার ভারতীয়দের উৎসব নয়, মত কর্নাটক মন্ত্রীর

করোনা ভাইরাস আবহে দেশজুড়ে সব উৎসব–পুজো কাটছাট করা হয়েছে। যাতে কোনওভাবেই জমায়েত না হয় এবং সংক্রমণ ছড়িয়ে না পড়ে। এরকম পরিস্থিতিতে কর্নাটকের স্বাস্থ্য ও পরিবর কল্যাণ ও মেডিক্যাল এডুকেশন মন্ত্রী ডঃ কে সুধাকর রাজ্যবাসীকে অনুরোধ করেছেন যে কোভিড মহামারির সময় নিউ ইয়ারের উদযাপন পালন করার কোনও অর্থ নেই। সম্প্রতি কর্নাটক সরকার টেকনিক্যাল অ্যাডভাইজারি কমিটি (‌ট্যাক) গঠন করেছে, যারা আগামী বছরের জানুয়ারি–ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় কোভিড–১৯ ওয়েভ রোধ করতে সহায়তা করবে।

অর্থহীন উদযাপন, নিউ ইয়ার ভারতীয়দের উৎসব নয়, মত কর্নাটক মন্ত্রীর

কে সুধাকর জানিয়েছেন যে কর্নাটক সরকার এই মুহূর্তে কোনওভাবেই রাত্রীকালীন কার্ফু জারি করবে না কিন্তু মানুষকে দায়িত্ববান ও সরকারের জারি করা নির্দেশিকা মেনে চলতে হবে। তিনি বলেন, '‌আমি আশা করব রাজ্যবাসী দায়িত্ব সহকারে নিজেদের সুরক্ষা দেওয়ার পাশাপাশি তাঁদের প্রিয় ও কাছের মানুষদেরও রক্ষা করবেন।’‌ এরপর মন্ত্রী আরও দাবি করে জানান যে নিউ ইয়ার ভারতীয়দের উৎসব নয়, রাজ্যবাসীর আলাদা নতুন বছরের উৎসব রয়েছে। তিনি খুব অবাক হয়েই জানিয়েছেন যে এই বছরে মানুষ তাঁদের প্রিয়জনকে হারিয়েছেন, অনেকেই চাকরি খুইয়েছেন এবং এখনও আর্থিক পরিস্থিতি ঠিক নয়, এর মধ্যে ২০২০ সালকে বিদায় জানানোর জন্য কোনও আনন্দ উৎসব করা ঠিক হবে কি। ‌

রাজ্য সরকার নিউ ইয়ারের উদযাপনকে পুরোপুরি নিষিদ্ধ করবে কিনা সে ব্যাপারে কোনও সিদ্ধান্ত এখনও নেয়নি। তবে ব্রুহাট বেঙ্গালুরু মহানগর পালিকার কমিশনার এন মঞ্জুনাথ প্রসাদ জানিয়েছেন যে পুরনিগম ঠিক কবে কীভাবে রাস্তায়, পাবে, পানশালা ও রেস্তোরাঁতে নিউ ইয়ার উদযাপন হবে।

Positive Story : কলকাতাঃ মাঝেরহাট ব্রিজে ওঠার আগে হেলমেট না থাকলে হেলমেট দিচ্ছে পুলিশ

English summary
meaningless celebration new year is not a festival of indians said karnataka minister
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X