• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এনআরসি-এনপিআর নিয়ে একগুঁয়েমি বন্ধ করুন, বিজেপিকে তোপ মায়াবতীর

  • |

এনআরসি-এনপিআর নিয়ে আবার কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন মায়াবতী। পাশাপাশি একইসঙ্গে কংগ্রেসেরও কঠোর সমালোচনা করতে দেখা যায় বিএসপি প্রধানকে।

এনআরসি-এনপিআর নিয়ে একগুঁয়েমি বন্ধ করুন, বিজেপিকে তোপ মায়াবতীর

এনআরসি-এনপিআর ইস্যুতে কেন্দ্রের বিজেপি সরকারকে একগুয়েমি থামিয়ে দেশের ক্রমবর্ধমান বেকারত্ব, মুদ্রাস্ফীতির উপর নজর দেওয়ার পরামর্শ দেন তিনি। একইসঙ্গে এদিন তিনি কংগ্রেস বিজেপিকেও একইসঙ্গে শুলে চড়ান। আগে কংগ্রেস যে পথে চলতো বর্তমানে বিজেপিও সেই পথে হাঁটছে বলে মন্তব্য করতে দেখা যায় তাকে।

জন্মদিনে সংবাদমাধ্যমের সামনে বক্তব্য রাখতে গিয়ে এদিন তিনি বলেন, "বিজেপি পরিচালিত কেন্দ্র সরকার বর্তমানে অতীতের কংগ্রেস পার্টির পথই অনুসরণ করছে। রাজনৈতিক লাভের জন্য ক্রমাগত তারা ক্ষমতার অপব্যবহার করে চলেছে। কোনও সরকারের ভুল নীতি দেশে অচলাবস্থা তৈরি করে। এটি অবশ্যই একটি জাতীয় উদ্বেগের বিষয়। যার ফলস্বরূপ দেশে আইন পরিস্থিতি লাগাতার সংকটের মুখে পড়ে।"

এই প্রসঙ্গে বসপা প্রধান আরও বলেন, " অতীতে কংগ্রেসও এই ধরনের পরিস্থিতি তৈরি করেছে দেশে। মানুষ তাদের রাস্তা দেখিয়ে দিয়েছে। অন্যদিকে বর্তমানে কেন্দ্রের বিজেপি সরকার দরিদ্রদের বিরুদ্ধে কাজ করছে। দেশজুড়ে তারা যা করে চলেছে তার ফলে একাধিক ইস্যুতে তে মানুষের মধ্যে উত্তেজনা যেমন বাড়ছে তেমনই বেকারত্ব ও মুদ্রাস্ফীতির উপর কোনও রাশ টানা যাচ্ছে না।"

‌জেএনইউ হামলার তদন্তে আরও দু’‌জনকে তলব, পলাতক তিন এবিভিপি পড়ুয়া

English summary
Matamati attacks Congress and on the same rowon unemployment and inflation issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X