• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাভারকার বিতর্কের পর শিবসেনা-কংগ্রেস জোট নিয়ে প্রশ্ন তুললেন মায়াবতী

রাহুল গান্ধীর সাভারকার মন্তব্যের পর শিবসেনা-কংগ্রেস জোট নিয়ে প্রশ্ন তুললেন বিএসপি নেত্রী মায়াবতী। তিনি অভিযোগ করেছেন একদিকে সাভারকারকে কটাক্ষ অন্যদিকে শিবসেনার সঙ্গে জোট। কংগ্রেস দুমুখো নীতি নিয়ে চলছে বলে অভিযোগ করেছেন তিনি।

কংগ্রেসকে কটাক্ষ মায়াবতীর

কংগ্রেসকে কটাক্ষ মায়াবতীর

কংগ্রেস দুমুখো নীতি নিয়ে চলছে বলে অভিযোগ করেছেন বিএসপি নেত্রী মায়াবতী। তিনি অভিযোগ করেছেন একদিকে সাভারকারকে কটাক্ষ করছেন রাহুল গান্ধী অন্যদিকে শিবসেনার সঙ্গে জোট গড়েছে। শিবসেনা নিজের নীতিতে অনড় থেকেই নাগরিকত্ব বিলে সমর্থন জানিয়ে। িকন্তু কংগ্রেস এক দিকে শিবসেনাকে সমর্থন করছে আবার অন্যদিকে নাগরিকত্ব বিলের বিরোধিতা করছে। এতেই বোঝা যাচ্ছে কংগ্রেস দুমুখো নীতি নিয়ে চলছে। তাই শিবসেনার সঙ্গে জোট নিয়ে কংগ্রেসের অবস্থান স্পষ্ট করা উচিত বলে দাবি করেছেন বিএসপি নেত্রী।

রাহুলের বিরুদ্ধে মানহানির মামলা

রাহুলের বিরুদ্ধে মানহানির মামলা

সাভারকারকে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় রাহুল গান্ধীর বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলে জানিয়েছেন সাভারকারের নাতি রঞ্জিত সাভারকার। এই নিয়ে তিনি শিবসেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরের সঙ্গেও বৈঠক করেছেন। কংগ্রেসের সঙ্গে শিবসেনা জোট গড়া উচিত হয়নি বলে দাবি করেছেন তিনি। কারণ শিবসেনা সাভারকারকে ভারত রত্ন পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। তারপরে বিজেপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করে কংগ্রেসের সঙ্গে জোট গড়ায় সেই প্রতিশ্রুতি নিয়ে সন্দেহ তৈরি হয়েছে।

সাভারকারকে অবমাননা

সাভারকারকে অবমাননা

গতকাল দিল্লিতে রামলীলা ময়দানে ভারত বাঁচাও সমাবেশের মঞ্চ থেকে রাহুল গান্ধী বলেছিলেন তিনি ক্ষমা চাইবেন না। কারণ তিনি রাহুল সাভারকার নন। এর আগে রাহুল ভারতে ধর্ষণ চলছে বলে মন্তব্য করেছিলেন। তাই নিয়ে তোলপাড় হয়েছিল রাজনৈিতক মহল। তার পরেই রাহুলের সাভাকরাক মন্তব্য ঘিরে নতুন করে িবতর্ক তৈরি হয়।

এই দুটি জিনিসই প্রমাণ করে ভারতীয় নাগরিকত্ব, জানিয়েদিল মুম্বইয়ের আদালতএই দুটি জিনিসই প্রমাণ করে ভারতীয় নাগরিকত্ব, জানিয়েদিল মুম্বইয়ের আদালত

English summary
Mayawati questions Shiv Sena-Congress alliance after Savarkar controversy,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X