• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মায়াবতী বিদ্যুতের খোলা তার, ছুঁলেই মৃত্যু'! কটাক্ষ বিজেপি নেতার

বিএসপি সুপ্রিমো মায়াবতীকে নিয়ে মন্তব্যের জেরে নতুন করে আলোচনায় চলে এলেন উত্তরপ্রদেশের বিজেপি নেতা তথা মন্ত্রী গিরিরাজ সিং ধর্মেশ। তিনি মায়াবতীর সঙ্গে কোলা বিদ্যুতের তারের তুলনা করে যে মন্তব্য করেছেন , তা নিয়ে শুরু হয়ে গিয়েছে নয়া বিতর্ক।

'খোলা বিদ্যুতের তার মায়াবতী'

'খোলা বিদ্যুতের তার মায়াবতী'

গিরিরাজ ধর্মেশ বলেন, 'মায়াবতী হলেন খোলা বিদ্যুতের তারের মতো, যে ছোঁবে তাঁরই মৃত্য়ু হবে। ' প্রসঙ্গত, মিডিয়াকর্মীদের সঙ্গে একটি ঘরোয়া আলোচনায় এমন মন্তব্য করেন বিজেপি মন্ত্রী। আর সেই মন্তব্যই এখন ক্রমেই ভাইরাল হয়ে যাচ্ছে।

 মায়াবতী বিশ্বাস ভঙ্গ করেন!

মায়াবতী বিশ্বাস ভঙ্গ করেন!

গিরিরাজ ধর্মেশের দাবি, বিএসপি সুপ্রিমো তথা উত্তরপ্রদেশের এককালের মুখ্যমন্ত্রী মায়াবতী চিরকালই বিশ্বাসভহ্গ করেছেন। অন্যদের থেকে স্বার্থের কাজ মিটে গেলে মুখ ঘুরিয়ে নেন দলিত নেত্রী। এণনই দাবি করেন গিরিরাজ।

 কাঁশীরামের মৃত্যু ও তদন্তের দাবি

কাঁশীরামের মৃত্যু ও তদন্তের দাবি

বিজেপি র এই নেতা গিরিরাজ ধর্মেশ পেশায় চিকিৎসক। তিনি প্রশ্ন তোলেন , বিএসপির প্রাক্তন নেতা তথা প্রতিষ্ঠাতা কাঁশীরামের মৃত্যু নিয়ে। মায়াবতীর এককালের রাজনৈতিক 'গুরু' কাঁশীরামের রহস্যজনক মৃত্যু নিয়ে যাতে উত্তরপ্রদেশ সরকার তদন্ত শুরু করে, সেই প্রশ্নও তোলেন গিরিরাাজ ধর্মেশ।

English summary
Newly-inducted Uttar Pradesh Minister and BJP leader Giriraj Singh Dharmesh likened Bahujan Samaj Party President Mayawati to a “naked” live wire, adding that “anyone who touches her will die”.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X