• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হরিয়ানায় নির্বাচনে চূড়ান্ত ব্যর্থতা! হারের দায় কাদের ওপর চাপালেন বহেনজী মায়াবতী

হরিয়ানায় মায়াবতীর দল বসপা-র ভরাডুবি হয়েছে। যদিও নিজের দলের সেই ভরাডুবি দায় নিজের ঘাড়ে নিতে রাজি নন মায়াবতী। তাঁর মতে কংগ্রেসের স্বার্থপরতার জন্যই হরিয়ানা নির্বাচনে এই ফল হয়েছে বিএসপির। এবারের নির্বাচনে হরিয়ানায় কোনও আসন পায়নি বিএসপি।

হরিয়ানায় নির্বাচনে চূড়ান্ত ব্যর্থতা! হারের দায় কার ওপর চাপালেন বহেনজি

মায়াবতী বলেছেন, বিজেপির অপশাসনে হরিয়ানার মানুষ খুবই দুঃখিত ছিলেন। তাদেরকে শিক্ষা দিতেও চেয়েছিলেন। কিন্তু কংগ্রেসের জন্যই হরিয়ানার বিরোধী ভোট ভাগ হয়ে গিয়েছে। কংগ্রেসের স্বার্থপর নীতির জন্যই এই পরিস্থিতি তৈরি হয়েছে বলে মন্তব্য করেছেন মায়াবতী। এই কারণে বিএসপির ভোটারদের নিরস্ত করা না গেলেও, অন্য ভোটাররা বিভ্রান্ত হয়েছেন। যদিও তাঁর দলের ভোট ২০১৪-র বিধানসভা নির্বাচনের থেকে বৃদ্ধি পেয়েছে বলেও দাবি করেছেন মায়াবতী। টুইটে মায়াবতী বলেছেন, হরিয়ানা বিধানসভার নির্বাচনে বিএসপি কোনও আসন দখল করতে না পারলেও আগের বারের থেকে ভোট বেড়েছে।

হরিয়ানায় ৯০ টি আসনের মধ্য ৪০ টি আসন পেয়ে বিজেপি একক বৃহত্তম দলের স্বীকৃতি পেয়েছে। বর্তমানে তারা নির্দলদের সমর্থন নিয়ে সরকার গঠনের দাবি করছে।

মহারাষ্ট্রে বিধানসভার ফল! শিবসেনার মতোই চাপ বাড়াল বিজেপির অপর শরিকওমহারাষ্ট্রে বিধানসভার ফল! শিবসেনার মতোই চাপ বাড়াল বিজেপির অপর শরিকও

English summary
BSP chief Mayawati on friday termed Congress selfishness as the reason behind her party's defeat in Haryana polls.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X