• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাগরিকত্ব ইস্যুতে অমিত শাহের চ্যালেঞ্জ গ্রহণ করলেন মায়াবতী! 'বহেনজি' এবার ময়দানে

অমিত শাহ লখনউতে মঙ্গলবার সদর্পে জানিয়ে ছিলেন , দেশে প্রতিবাদ যতই হোক, সিএএ হবেই। এরপর অমিত শাহকে তোপ দেগে পাল্টা আক্রমণ করেন জেডিইউ নেতা তথা ভোট-রাজনীতি বিশেষজ্ঞ প্রশান্ত কিশোর। এবার উত্তরপ্রদেশ থেকে বিএসপি নেত্রী মায়াবতী হুঙ্কার তোলেন অমিত শাহের বিরুদ্ধে। ইস্যু সেই সিএএ।

মায়াবতীর চ্যালেঞ্জ গ্রহণ

মায়াবতীর চ্যালেঞ্জ গ্রহণ

উত্তরপ্রদেশের বিএসপি নেত্রী মায়াবতী এদিন নাগরিকত্ব ইস্যুতে সোজাসাপ্টা বার্তায় গ্রহণ করে নেন অমিত শাহের চ্যালেঞ্জ । অমিত শাহ এর গে চ্যালেঞ্জের সুরে বলেন, সিএএ লাগু হবেই ,যাবতীয় প্রতিবাদ সত্ত্বে। শাহ জানান, তিনি সোজা সাপ্টা চ্যালেঞ্জ ছুড়ে দিতে চান সিএএ নিয়ে আলোচনায় বসবার জন্য।আর সেই বক্তব্যে কার্যত সায় দিয়ে শাহকে মায়াবতী জানিয়ে দেন যে তিনি সিএএ নিয়ে আলোচনায় রাজি।

মায়াবতী কী বলেছেন?

মায়াবতী একটি টুইটে বলেন, ' সরকার সিএএ, এনআরসি, এনপিআর নিয়ে প্রতিবাদ, বিতর্কের জেরে অস্বস্তিতে। যখন দেশের যুব সমাজ আর মহিলারা এই বিষয়টিকে চ্যালেঞ্জ জানিয়েঠছেন। তখন বিএসপিও গ্রহণ করছে এই চ্যালেঞ্জ। পার্টি এই বিষয়ে আলোচনায় রাজি। '

ফিরহাদের হাত ধরে খানাকুলে বিজেপি শিবিরে ভাঙন, তৃণমূলের জমি পুনরুদ্ধার
অখিলেশও একই সুরে বার্তা দিয়েছেন

অখিলেশও একই সুরে বার্তা দিয়েছেন

অখিলেশ জানিয়ে দেন, 'বিজেপি যে জায়গা বলবে সেখানে গিয়ে আলোচনা করতে আমি পৌঁছে যাব। তবে আলোচনা হবে শুধুমাত্র উন্নয়ন, চাকরি, যুব সমাজ ও কৃষকদের বিষয়ে আলোচনা হবে।' এরপরই অখিলেশ প্রশ্ন তোলেন, কতদূর পর্যন্ত বিজেপি এগিয়ে যায়, তা দেখে নিতে চান তিনিও।

English summary
Mayawati accepts Amit Shah's challenge, says BSP ready to debate on CAA.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X