• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অঙ্কিতা কাণ্ডে উত্তাল উত্তরাখণ্ড, বিজেপি যোগ ঘিরে বাড়ছে জল্পনা

Google Oneindia Bengali News

অঙ্কিতা ভান্ডারি হত্যাকাণ্ডে উত্তাল উত্তরাখণ্ড। দেহ দাহ করতে নারাজ পরিবার। বদ্রীনাথ-কেদারনাথ জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছে উত্তেজিত জনতা। রিসর্টের মালিক তাঁকে হত্যা করছে বলে অভিযোগ। তারই মধ্যে অাবার বিজেপি যোগের ইঙ্গিত মিলেছে। চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত তাঁরা দেহ দাহ করেন না বলে জানিয়েছেন।

অঙ্কিতা ভান্ডারি হত্যাকাণ্ড

অঙ্কিতা ভান্ডারি হত্যাকাণ্ড

রিসর্টের রিসেপশনিস্ট ছিলেন অঙ্কিতা। ১৯ বছরের অঙ্কিতার দেহ উদ্ধার হয় একটি জলাশয় থেকে। দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ডুবে মৃত্যু হয়নি অঙ্কিতার। এমনই দাবি পরিবারের। প্রাথমিক ভাবে ময়না তদন্তের রিপোর্টে দেহে একাধিক আঘাতের কথা উল্লেখ করা হয়েছে। এবং সেগুলি মৃত্যুর আগে তার দেহে ছিল বলে প্রাথমিক ভাবে জানানো হয়েছে। পরিবারের দাবি অঙ্কিতাকে হত্যা করা হয়েছে। মারধর করে অঙ্কিতাকে পুকুরে ছুড়ে ফেলা হয়েছিল। পুরো চক্রন্ত করে হত্যা করা হয়েছে বলে দাবি পরিবারের।

হত্যাকাণ্ডের নেপত্যে কে

হত্যাকাণ্ডের নেপত্যে কে

পরিবারের লোকেরা এই হত্যাকাণ্ডের নেপথ্যে রিসর্টের মালিককে দায়ী করেছেন। তাঁদের দাবি রিসর্টের মালিক পুলকিত আরিয়া। ইতিমধ্যেই তাঁকে গ্রেফতার করেছে পুিলশ। পুলকিত আরিয়া উত্তরাখণ্ডের বিজেপি বিধায়ক বিনোদ আরিয়ার ছেলে। ইতিমধ্যেই তাঁকে সাসপেন্ড করেছে দলে। সূত্রের খবর পুলিশের কাছে নাকি অঙ্কিতাকে হত্যার কথা স্বীকার করেছে রিসর্টের ম্যানেজার সৌরভ ভাস্কর এবং অ্যাসিস্ট্যান্ট ম্যােনজার অঙ্কিত গুপ্তা । তিনি জানিয়েছেন অঙ্কিতাকে মেরে ক্যানেলের জলে ভাসিয়ে দেওয়া হয়েছিল। কারণ অঙ্কিতা স্পেশাল সার্ভিস দিতে অস্বীকার করেছিল।

সিট গঠন করে তদন্ত

সিট গঠন করে তদন্ত

ইতিমধ্যেই উত্তরাখণ্ড সরকার সিট গঠন করে ঘটনার তদন্ত শুরু করেেছ। দোষীদের খুঁজে বের করে শাস্তি দেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুস্কর সিং ধামি। এদিকে উত্তাল হয়ে উঠেছে উত্তরাখণ্ড। বদ্রীনাথ এবং কেদারনাথ যাওয়ার রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখানো হচ্ছে। অঙ্কিতার এক বন্ধু ফেসবুক পোস্টে বিস্ফোরক দাবি করেছেন তিনি অভিযোগ করেছেন বিজেপি নেতার ছেলে এবং রিসর্টের মালিক অঙ্কিতাকে অতিথিদের বিশেষ পরিষেবা দিতে জোর করছিল। তাতে রাজি না হওয়াতেই অঙ্কিতাকে হত্যা করা হয়।

উত্তেজনা উত্তরাখণ্ডে

উত্তেজনা উত্তরাখণ্ডে

অঙ্কিতা ভান্ডারির হত্যাকাণ্ডকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠেছে একাধিক জায়গা।সড়ক অবরোধ থেকে শুরু করে দোকানপাট ভাঙচুর চলছে একাধিক জায়গায়। হাসপাতালের সামনেও বিক্ষোভ দেখানো হয়। জেলা শাসকের কর্যালয়ের সামনে বিক্ষোভ দেখান উত্তেজিত জনতা। তাঁদের আস্বস্ত করে জেলা শাসক জানিয়েছেন দোষীদের যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বিজেপি-আপকে মিলিয়ে দ্বিগুণেরও বেশি! গোয়া বিধানসভা নির্বাচনে সর্বোচ্চ খরচ তৃণমূলেরবিজেপি-আপকে মিলিয়ে দ্বিগুণেরও বেশি! গোয়া বিধানসভা নির্বাচনে সর্বোচ্চ খরচ তৃণমূলের

English summary
Ankita Bhandari's family refuses cremation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X