• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভিড়ের জেরে চেন্নাইয়ে 'সিল' আস্ত দোকান! পুজোর মরশুমের বাংলাকে নিয়ে প্রশ্ন, উদ্বেগ থেকেই যাচ্ছে

  • |

কয়েকদিন আগে এক ভাইরাল ছবিতে দেখা গিয়েছিল কলকাতার এক নামী দোকান পুজোর কেনাকাটার ভিড়। যে ভিড় করোনা আবহে মানেনি কোনও রকমের স্বাস্থ্যবিধি। ভড় তোয়াক্কা করেনি সোশ্যাল ডিসটেন্সিং এর। শুধু তাই নয়, নিউমার্কেটের মতো জায়গায় প্রবল হারে মানুষের ঢল বাংলার মানুষের কোভিড সচেতনতা নিয়ে প্রশ্ন তুলেছিল। তবে দক্ষিণের রাজ্য তামিলনাড়ু সেই প্রশ্ন তোলার অবকাশ রাখল না!

ভিড়ের জেরে চেন্নাইয়ে সিল আস্ত দোকান! পুজোর মরশুমের বাংলাকে নিয়ে প্রশ্ন, উদ্বেগ থেকেই যাচ্ছে

চেন্নাই শহরের নামী সিল্কের দোকান কুমারন সিল্ক। যেখানে কয়েকদিন আগে প্রবল ভিড় পরিলক্ষিত হয়। ভিড় সামলাতে হিমশিম খান দোকানের কর্মীরা। কোনও রকমেরকোভিড বিধি মানতে দেখা যায়নি জমায়েত হওয়া ক্রেতাদের। একফোঁটাও সোশ্যাল ডিসটেন্সিং মানা হয়নি সেখানে । এই গোটা ঘটনার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তে তৎপর হয় চেন্নাই প্রশাসন। সিল করা হয় দোকান।

কুমারন সিল্ক শপের ভিতরের ভিড়ের যে ছবি ভাইরাল হয়েছে, সেইভাবেই কলকাতার এক নামী দোকানের ভিতরের ভিড়ের ভিডিও ভাইরাল হয়। ভাইরাল হয় পুজোর আগে কেনাকাটার সময় কলকাতার মানুষের ভিড়ের ছবি। সোশ্যাল মিডিয়ায় দেখা যায় কোভিড বিধি না মেনেই ভিড়ে মানুষের কেনাকাটার ছবি। যদিও পশ্চিমবঙ্গ ও তামিলনাড়ুতে ভিড়ের ছবি একই ছিল। কিন্তু কোভিড বিধি পালনে তামিল প্রশাসন ব্যবস্থা নিতে তৎপরতা দেখিয়েছে। ফলে বাংলার কোভিড সচেতনতা নিয়ে প্রশ্নটা থেকেই যাচ্ছে।

উত্তর ২৪ পরগনা : পুজো নিয়ে হাইকোর্টের বিরুদ্ধে কথা বলা উচিত নয় : মুকুল রায়

English summary
Massive crowd violating Covid norms in popular Silk shop of Chennai, outlet closed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X