• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় 'হল্লা বোল', একুশের ভোটের আগে ডিজিটাল ক্যাম্পেনে পারদ চড়াল তৃণমূল

বিজেপি থেকে সুরক্ষিত নিজেকে চিহ্নিত করুন। একুশের ভোটের আগে নতুন ডিজিটাল ক্যাম্পেন শুরু করল শাসকদল তৃণমূল কংগ্রেস। বিজেপির ডিজিটাল ক্যাম্পেনের পাল্টা ঘুঁটি সাজানো শুরু করে দিয়েছে শাসক দল। একরকম একুশের ভোটের আগে সোশ্যাল মিডিয়ায় বিজেপির বিরুদ্ধে 'হল্লা বোল' শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস।

 তৃণমূলের ডিজিটাল ক্যাম্পেন

তৃণমূলের ডিজিটাল ক্যাম্পেন

একুশের ভোট যত এগিয়ে আসছে তত বিজেপির বিরুদ্ধে আক্রমণ জোড়াল করছে শাসক দল। সোশ্যাল মিডিয়াতেও

আন্দোলন জোরদার করছে তৃণমূল কংগ্রেস। বিজেপির বিরুদ্ধে নতুন ক্যাম্পেন শুরু করা হয়েছে। বিজেপি থেকে নিজেকে সুরক্ষিত রেখেছেন চিহ্নিত করার ক্যাম্পেন শুরু করেছে তারা। savebengalfrombjp.com সাইটে ক্লিক করতে বলা হয়েছে বিজেপি বিরোধীদের।

 পারদ চড়ছে তৃণমূলের ক্যাম্পেন

পারদ চড়ছে তৃণমূলের ক্যাম্পেন

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে শাসক দলের এই ডিজিটাল ক্যাম্পেন। প্রায় ১ লক্ষ ২১০০০ জন নিজেদের বিজেপি থেকে সুরক্ষিত রাখার ওয়েবসাইকে ক্লিক করেছেন। এমন কী এই ক্যাম্পেনের ফেসবুক পেজেও রকমরমিয়ে বাড়ছে জনপ্রিয়তা। ইতিমধ্যেই প্রায় ৮০,০০০ জন নিজেদের নাম রেজিস্ট্রার করেছেন। বিজেপির সমর্থক একাধিক ফেসবুক পেজে প্রচার শুরু হয়ে গিয়েছে এই নিয়ে।

শক্তি বাড়াচ্ছে শাসক দল

শক্তি বাড়াচ্ছে শাসক দল

পুজোর ঠিক আগেই পাহাড়ে বিদ্রোহী মোর্চা নেতা বিমল গুরুং তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছে। প্রকাশ্যে সাংবািদক বৈঠক করে তৃণমূলে যোগ দিয়েছেন তিনি। তাতে ঘুম ছুটেছে বিজেপির। কারণ কয়েকদিন আগে পর্যন্ত বিজেপির আশ্রয়ে ছিলেন গুরুং। জেপি নাড্ডার ছেলের বিয়েতে দেখা গিয়েছিল গুরুংকে। হঠাৎ করে তাঁর শাসক দলে যোগা দেওয়ায় উত্তরবঙ্গের সব সমীকরণ ভেস্তে গিয়েছে বিজেপির।

 বিজেপির অন্দরে দ্বন্দ্ব

বিজেপির অন্দরে দ্বন্দ্ব

বিজেপির অন্দরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে দ্বন্দ্ব। মুকুল বনাম দিলীপের লড়াইয়ে চড়ছে উত্তাপ। গতকালই বিজেপির যুব সংগঠনের জেলা কমিটি বাতিল করেছেন দিলীপ ঘোষ। নতুন করে জেলা কমিটি তৈরির নির্দেশ দিয়েছেন তিনি। এদিকে বিজেপি যুব সংগঠনের সভাপতিকে না জানিয়েই এই সিদ্ধান্ত ঘোষণা করেছিলেন তিনি।

English summary
Mark yourself safe from BJP TMC new digital campaign ahed of assembly election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X