'মোদীর গলা কাটতে তৈরি বিহারবাসী', ভয়ঙ্কর হুমকি দিয়ে এবার শিরোনামে রাবড়ি দেবী

  • Posted By:
Subscribe to Oneindia News

বিহারের বিজেপি সভাপতি তথা সাংসদ নিত্যানন্দ রাই নরেন্দ্র মোদীর স্তুতি করতে গিয়ে বিতর্ক বাঁধিয়েছেন। মোদীর দিকে আঙুল উঠলে সেই আঙুল ও হাত কেটে নেওয়ার হুমকি দিয়েছিলেন নিত্যানন্দ। তাঁর সমালোচনা করতে গিয়ে প্রধানমন্ত্রীকে নিয়ে মন্তব্য করে আরও বড় বিতর্কে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা লালু প্রসাদ যাদবের স্ত্রী রাবড়ি দেবী।

নিত্যানন্দের হুমকির প্রেক্ষিতে রাবড়ি দেবী পাল্টা হুমকি দিয়ে বলেছেন, "ওঁরা বলেছেন, নরেন্দ্র মোদীকে নিশানা করলে আঙুল কেটে নেওয়া হবে। করুক ওঁরা। সারা দেশের কেউ চুপ করে বসবে না। ওঁরা কী ভাবছে? বিহারের মানুষ কিছু বলবে না। বিহারে অনেকে আছেন যারা মোদীর হাত-গলা কাটতে প্রস্তুত।"

মঙ্গলবার বিহারে এক জনসভায় বিজেপিকে কড়া আক্রমণ করেছেন রাবড়ি দেবী। তিনি বলেছেন, ওঁরা মানুষকে জেলে পাঠাতে পারে। বিহারের মানুষ দল বেঁধে জেলে যাবে। বিজেপিকে পাল্টা দিতে গিয়ে তিনি যে গোলমাল করে ফেলেছেন তা পরে বুঝতে পেরে অবশ্য ক্ষমাও চেয়ে নিয়েছেন নিজের মন্তব্যের জন্য।

প্রসঙ্গত, বিহারে লালুপ্রসাদের দল আরজেডি মোদী ও বিজেপি বিরোধিতায় প্রথম থেকেই সরব। নীতীশ কুমারের দল জেডিইউ এনডিএ-তে নাম লেখানোর পর এখন একযোগে রাজ্য ও কেন্দ্র সরকারকে আক্রমণ করছে লালুর দল। সেই সূত্রেই এক প্রচার সভায় নিজের ক্ষোভ উগরে দিয়েছেন লালু জায়া রাবড়ি।

English summary
Many in Bihar ready to slit PM Modi's throat, chop off his hand, says Rabri Devi
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.