• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লিতে মুখ্যমন্ত্রী পদে 'মুখ' না থাকাতেই ডুবেছে বিজেপি, মত মনোজ তিওয়ারীর

  • |

এবারের দিল্লি বিধানসভা নির্বাচন এক অপমানজনক পরাজয়ের মুখোমুখি হওয়ার পরে এবার সরাসরি নিজের মতামত সংবাদমাধ্যমের কাছে তুলে ধরতে দেখা গেল দিল্লিতে বিজেপির প্রধান মনোজ তিওয়ারিকে।

ফল উল্টো হতে পারতো

ফল উল্টো হতে পারতো

এদিন দলের ক্ষতির বিষয়েও বেশ কিছু ময়নাতদন্ত করতে দেখা যায় তাকে। উঠে আসে একের পর অভিজ্ঞতার কথা। তিনি এই বিষয়ে একমত হন যে কোনও মুখ্যমন্ত্রীর মুখ নিয়ে নির্বাচনী প্রচারে পা রাখলে বিজেপি আরও ভালো ফলাফল করতে পারতো।

নির্বাচনী ইস্তেহার আরও আগে প্রকাশ করা উচিত ছিল

নির্বাচনী ইস্তেহার আরও আগে প্রকাশ করা উচিত ছিল

তিনি এও জানান দিল্লি নির্বাচনের ইস্তেহার বিজেপির আরও আগে প্রকাশ করা উচিত ছিল। পাশাপিশি নির্বাচনের পরেও শাহিনবাগের প্রতিবাদ নিয়ে তাঁর দলের অবস্থান সম্পর্কে জানতে চাওয়া হলে তেওয়ারি বলেন অরবিন্দ কেজরিওয়াল নির্বাচনে জয়ী হয়েছেন, তাই তাকেই এবার জনগণকে তাদের আন্দোলন শেষ করার আহ্বান জানাতে হবে।

আসন কম পেলেও দিল্লিতে বিজেপির নৈতিক জয়

আসন কম পেলেও দিল্লিতে বিজেপির নৈতিক জয়

এর আগে বুথ ফেরত সমীক্ষায় বিজের বড় ব্যবধানে পরাজয়ের কথা উঠে আসলেও মনোজ তেওয়ারিকে টুইটারে দাবি করতে দেখা যায় যে প্রায় ৪৮টি আসনে জিতে দিল্লিতে ক্ষমতায় আসছে বিজেপি। এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন, "বিজেপি হয়তো ৪৮ টি আসন লাভ করতে পারেনি তবে প্রথমবারের মতো আমাদের মোট ভোটের পরিমাণ প্রায় ৪০ শতাংশে পৌঁছেছে। যা গত বারের থেকে প্রায় ৮ শতাংশ বেশি। আমরা এটাকে নৈতিক বিজয় হিসাবে দেখছি।"

English summary
Before the election, we should have announced the name of our chief ministerial candidate in Delhi, ”commented Manoj Tiwari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X