Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

"অ্যাডাল্ট সিনেমা দেখতে গিয়ে ধরা পড়েছি", জনসমক্ষে স্বীকার মনোহর পার্রিকরের

  • Posted By:
Subscribe to Oneindia News

ভারতের প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী মনোহর পার্রিকর রাজনীতিতে নিজের স্বচ্ছ্ব ভাবমূর্তির জন্যই পরিচিত। তবে শিশুদিবসের অনুষ্ঠানে একটি স্কুলে গিয়ে ছোটবেলায় নিজের কীর্তির কথা স্বীকার করেই ফেললেন তিনি। জানালেন, সদ্য যৌবনে পা দিয়ে তিনি পর্ন ছাপ ছবি দেখেছেন এবং প্রতিবেশীর হাতে ধরাও পড়েছেন।

অ্যাডাল্ট সিনেমা দেখতে গিয়ে ধরা পড়েছেন পার্রিকর

পানাজিতে শিশু দিবসে বর্তমান গোয়ার মুখ্যমন্ত্রী পার্রিকর ছাত্রছাত্রীদের সঙ্গে কথা বলেন। সেখানে ভাষণ দেওয়ার এক প্রশ্নের জবাবে নিজের কীর্তি কথা জানান তিনি।

পার্রিকর বলেন, আমরা শুধু সিনেমা দেখতাম না। অ্যাডাল্ট সিনেমাও দেখেছি। তবে এখন টিভিতে যেমন খুল্লামখুল্লা সবকিছু দেখানো হয়, সেইসময়ে সিনেমা হলে গিয়ে এমনটা দেখতে হতো।

"ছোটবেলায় একটি বড়দের সিনেমা খুব হিট হয়েছিল। আমি তখন সবে সাবালক হয়েছি। ভাইকে নিয়ে সিনেমাটি দেখতে গিয়েছিলাম। তবে সিনেমা দেখে বেরিয়ে স্বস্তি হয়নি। প্রতিবেশীর হাতে ধরা পড়ে গিয়েছিলাম।" জানিয়েছেন পার্রিকর।

সিনেমা হলে মাঝের বিরতির সময় পার্রিকর লক্ষ্য করেন, পাশের সিটেই বসে রয়েছেন প্রতিবেশী একজন যিনি প্রতিদিন সন্ধ্যায় মায়ের সঙ্গে গল্প করেন। তা দেখেই সিনেমা হল থেকে পালিয়ে আসেন দুই ভাই। রাস্তায় আসতে আসতে ভাই অভদূত অভিনব রাস্তা বের করেন মায়ের বকা থেকে বাঁচার।

পার্রিকরের ভাই অভদূত মাকে জানিয়ে দেন তারা সিনেমা দেখতে গিয়েছিলেন। তবে তারা জানতেন না সিনেমাটি বড়দের জন্য। কয়েকটি দৃশ্য দেখে বুঝতে পেরেই হল ছেড়ে বেরিয়ে এসেছেন দুজনে। সঙ্গে এটাও জানান, প্রতিবেশীকেও সিনেমা হলে তাঁরা দেখেছেন। পরের দিন সেই প্রতিবেশী উৎসাহ নিয়ে মনোহরের মা-কে সব ঘটনা বলতে এলে তিনি জানান, ছেলেরা সিনেমা হলে গিয়েছিল তা তিনি জানেন। উল্টে প্রশ্ন করেন প্রতিবেশী ওই ব্যক্তি কেন গিয়েছিলেন। যা শুনে আর কথা না বাড়িয়ে তিনি কেটে পড়েন। এমন গল্পই বলেছেন মনোহর পার্রিকর।

English summary
Manohar Parrikar was caught watching adult movie in a theatre while adult
Please Wait while comments are loading...