• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে মরছে মানুষ আর বাইরে ভ্যাকসিন রপ্তানি করছে কেন্দ্র, নারকীয় অপরাধের সামিল তোপ সিসোদিয়ার

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের ভয়ঙ্কর পরিস্থিতি গোটা দেশে। আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে। তার মধ্যে ভ্যাকসিন বাইরের দেশে পাঠানো হচ্ছে। এই ঘটনাকে ভয়ঙ্কর তম অপরাধ বলে তোপ দেগেছেন দিল্লির স্বাস্থ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। েদশের এই কঠিন পরিস্থিতি ভয়ঙ্কর আকার নিয়েছে। তারমধ্যে কেন্দ্রের এই পদক্ষেপ ভয়ঙ্করতম অপরাধ। যখন দেশের লোক মরছে তখন এটা করা একেবারেই উচিত নয় বলে দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 দিল্লিতে করোনা সংক্রমণ ভয়াবহ

দিল্লিতে করোনা সংক্রমণ ভয়াবহ

দিল্লিতে করোনা ভাইরাসের সংক্রমণ ভয়াবহ আকার নিয়েছে। হু হু করে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যায়। তারসঙ্গে তৈরি হয়েছে চরম ভ্যাকসিন সংকট। তার সঙ্গে হাসপাতালে অক্সিজেনের চাহিদাও চরমে পৌঁছে গিয়েছে। দিল্লির একাধিক হাসপাতালে করোনা সংক্রমণে মারা গিেয়ছেন অসংখ্য মানুষ। এই নিয়ে দিল্লি সরকারকে আদালতে তীব্র ভর্ৎসনার মুখে পড়তে হয়েছে।

 অক্সিজেন সংকট চরমে

অক্সিজেন সংকট চরমে

রাজধানী দিল্লিতে অক্সিজেন সংকট চরমে উঠেছে। একাধিক হাসপাতালে রোগীরা মারা যাচ্ছেন অক্সিজেনের অভাবে। বাইরের দেশ থেকে অক্সিজেন কিনতে হচ্ছে। পরিস্থিতি সামাল দিতে হিমসিম খেতে হচ্ছে কেজরিওয়াল সরকারকে। তার ওপরে প্রবল ভ্যাকসিন সংকট। পরিস্থিতি সামাল দিতে হিমসিম খেতে হচ্ছে কেজরিওয়াল সরকারকে এই নিয়ে তাঁরা কেন্দ্রকে দুষেছেন।

 বাইরে ভ্যাকসিন পাঠাচ্ছে কেন্দ্র

বাইরে ভ্যাকসিন পাঠাচ্ছে কেন্দ্র

দিল্লির স্বাস্থ্যমন্ত্রী মনিশ সিসোদিয়া অভিযোগ করেছেন দেশের এই কঠিন ভ্যাকসিন পরিস্থিতির মধ্যে বাইরের দেশে ভ্যাকসিন রপ্তানি করছে কেন্দ্রে। প্রবল ভ্যাকসিন সংকটের মধ্যে দিয়ে যাচ্ছে দেশ। মানুষ মরছেন প্রতিনিয়ত। ভ্যাকসিনের জন্য হাহাকার করছেন মানুষ। তারপরেও কেন্দ্রের এই পদক্ষেপকে অপরাধ ছাড়া আর কিছু বলা যায় না বলে দাবি করেছেন তিনি। মণিশের দাবি দিল্লি সরকার ৩ মােসর মধ্যে সকলের টিকাকরণ করতে পারে যদি কেন্দ্র পর্যাপ্ত টিকা দেয়।

 করোনার কারণে বন্ধ মেট্রো

করোনার কারণে বন্ধ মেট্রো

করোনা সংক্রমণের কারণে দিল্লিতে মেট্রো পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ১১ মে সকাল ৬টা থেকে ১৭ মে সকাল ৬টা পর্যন্ত বন্ধ থাকবে দিল্লির মেট্রো পরিষেবা। এছাড়া দোকান বাজার খোলার উপরেও রাশ টানা হয়েছে। একাধিক রাজ্য করোনা কারণে লকডাউনের পথে হাঁটছে। দিল্লি আগে থেকেই নাইট কার্ফু শুরু করেছে।

English summary
Manish Sisodia target Center over coronavirus vaccine export amid India's situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X