মোদীকে 'নীচু মানের ব্যক্তি' বলে কটাক্ষ মনিশঙ্করের,পাল্টা জবাব প্রধানমন্ত্রীর, মুখ খুললেন রাহুল

  • Posted By:
Subscribe to Oneindia News

সামনেই গুজরাত নির্বাচন। গেরুয়া দুর্গ গুজরাতে বিজেপির ২২ বছরের শাসন। সেখানে জমি ফিরে পেতে মরিয়া চেষ্টা করছে কংগ্রেস। অন্যদিকে, গুজরাতে বিভিন্ন ইস্যুতে জেরবার বিজেপির রুপানী সরকারও। আর মোদীর গড় গুজরাতে বিধানসভা নির্বাচনের আগে রাজনৈতিক হাওয়া বেশ গরম। তারই মধ্যে কংগ্রেস নেতা মণিশঙ্কর আয়ার প্রধানমন্ত্রী মোদীকে নিয়ে এক নয়া মন্তব্য করে আবারও চলে আসেন বিতর্কে।

মনিশঙ্করের বক্তব্য

মনিশঙ্করের বক্তব্য

সংবাদ সংস্থা এএআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে মণিশঙ্কর আয়ার মোদী সম্পর্কে জানিয়েছেন, ' ওই ব্যক্তি একজন নীচু মানের ব্য়াক্তি, ওঁর কোনও সভ্যতা নেই ,আর এরকম নোংরা রাজনীতি করার কী প্রয়োজন রয়েছে ?'

 কীসের প্রেক্ষিতে এই মন্তব্য?

কীসের প্রেক্ষিতে এই মন্তব্য?

জওহরলাল নেহরুকে নিয়ে গুজরাতের নির্বাচনী সভায় মোদীর কটাক্ষকে ঘিরে মনিশঙ্কর আইয়ার এই মন্তব্য করেন। যা নিয়ে ফের শুরু হয়েছে নয়া বিতর্ক।

 মোদী কোন মন্তব্যটি করেছিলেন যা ঘিরে বিতর্ক

মোদী কোন মন্তব্যটি করেছিলেন যা ঘিরে বিতর্ক

গুজরাতের একটি নির্বাচনী সভায় মোদী বলেন ' দেশের জন্য বাবা সাহেব আম্বদকরের অবদান খুবই গুরুত্বপূর্ণ, তবে তাঁর ভূমিকাকে কম করেল দেখানোর চেষ্টা হয়েছে, তবে এই ধরণের উদ্যোগ অসফল। ' উল্লেখ্য, এই মন্তব্যটি মোদী নাম না করে জওহরলাল নেহরুকে নিয়ে করেন।

পাল্টা জবাব দিয়েছেন মোদী

পাল্টা জবাব দিয়েছেন মোদী

এই বিতর্কের জেরে, গুজরাতে বিজেপি-র নির্বাচনী সভা মঞ্চ থেকেই পাল্টা জবাব দেন নরেন্দ্র মোদী। তিনি বলেন ,"একজন কংগ্রেস নেতা যিনি সবচেয়ে ভালো প্রতিষ্ঠান থেকে পড়াশুনো করেছেন, যিনি আমলা হিসাবে কাজ করেছেন, একজন কেন্দ্রীয় মন্ত্রী ছিলেন, তিনি বলছেন মোদী 'নীচ', এটা অপমানজনক। এটা হল মুঘলই ধ্যানধারণা"

ক্ষমা চাইতে বললেন রাহুল

ক্ষমা চাইতে বললেন রাহুল

এদিকে মনি শঙ্কর আইয়ারের এই বিতর্কিত বক্তব্যের প্রেক্ষিতে তাঁকে মোদীর কাছে ক্ষমা চাইতে বলেন কংগ্রেসের সভাপতি পদ গ্রহণ করতে চলা রাহুল গান্ধী।

English summary
Congress leader Mani Shankar Aiyar has gone and made a personal attack on Prime Minister Narendra Modi yet again. Before a crucial election (in Gujarat), yet again.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.