• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেসের অপমানেই আত্মঘাতী? রেললাইনে মিলল বিধান পরিষদের ডেপুটি স্পিকারের দেহ!

সোমবার রাতে কর্ণাটকের চিকম্যাঙ্গালুরুতে মিলল সেরাজ্যের বিধান পরিষদের ডেপুটি চেয়ারম্যান এসএল ধর্মে গৌড়ার দেহ। প্রথামিকভাবে সন্দেহ করা হচ্ছে আত্মহত্যা করেন ধর্মে গৌড়া। গভীর রাত ২টো নাগাদ তাঁর শরীর মেলে রেললাইনের পাশে। স্থানীয় পুলিশ ঘটনার তদন্ত করছে বলে জানিয়েছে। মৃত্যুকালে গৌডার বয়স ছিল ৬৪ বছর।

বিধান পরিষদের এক হাঙ্গামাতে শিরোনামে এসেছিল তাঁর নাম

বিধান পরিষদের এক হাঙ্গামাতে শিরোনামে এসেছিল তাঁর নাম

কর্ণাটক রাজনীতিতে খুব 'লো প্রোফাইল' রাখা গৌডা জনতা দল (সেকুলার)-এর নেতা ছিলেন। রাজ্যের উচ্চ কক্ষ বিধান পরিষদের ডেপুটি চেয়ারম্যানও ছিলেন তিনি। খুব একটা খবরে থাকতেন না কোনও দিনই। চুপচাপ নিজের কাজ করতেন। তবে কয়েকদিন আগেই বিধান পরিষদের এক হাঙ্গামাতে তাঁর নাম শিরোনামে এসেছিল।

ধর্মে গৌড়াকে ঘিরে তুমুল হইহট্টগোল হয়েছিল

ধর্মে গৌড়াকে ঘিরে তুমুল হইহট্টগোল হয়েছিল

গত ১৫ ডিসেম্বর এই ধর্মে গৌড়াকে ঘিরেই তুমুল হইহট্টগোল হয়েছিল বিধান পরিষদে। তাঁকে চেয়ার থেকে টেনে হিঁচড়ে, ধাক্কা মেরে তুলে দেন পরিষদের সদস্যরা। বেআইনি ভাবে বিধান পরিষদের অধিবেশন ডাকার অভিযোগে তাঁকে হেনস্থার অভিযোগ উঠেছিল কংগ্রেসের বিরুদ্ধে, এর পর থেকেই তিনি চর্চায় ছিলেন৷

ঝামেলার সঙ্গে যুক্ত আত্মহত্যার ঘটনা?

ঝামেলার সঙ্গে যুক্ত আত্মহত্যার ঘটনা?

তার পরেই এই ঘটনায় আত্মহত্যার কারণ নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে৷ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ৷ জানা গিয়েছে, গত রাতে বাড়ির লোককে কিছু না জানিয়ে বেরিয়ে যান ধর্মে গৌড়া। এরপর তিনি বাড়ি না ফেরায় শুরু হয়ে খোঁজ। সেই সময় রেললাইনের পাশে মেলে তাঁর শরীর।

দুঃখ প্রকাশ দেবগৌড়া ও কুমারস্বামীর

দুঃখ প্রকাশ দেবগৌড়া ও কুমারস্বামীর

প্রাক্তন প্রধানমন্ত্রী ও জেডিএস নেতা এইচডি দেবগৌড়া এই ঘটানর প্রেক্ষিতে বলেন, 'ধর্মগৌড়ার আত্মহত্যা তাঁদের স্তম্ভিত করে দিয়েছে। তিনি শান্ত ও ভদ্র মানুষ ছিলেন। তাঁর এভাবে চলে যাওয়া গোটা রাজ্যের ক্ষতি।' এদিকে জেডিএস নেতা ও কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামীও টুইটে লিখেছেন, 'তাঁর দল একজন অসাধারণ রাজনীতিককে হারাল। দলের বরিষ্ঠ নেতা ও আমার ভাইয়ের মত এসএল ধর্মগৌড়ার আত্মহত্যার খবরে আমি হতবাক। ইশ্বর ধর্মগৌড়ার পরিবার ও তাঁর অনুরাগীদের কৃপা করুন।

পিকে-র বিরুদ্ধে অমিত শাহের 'আত্মঘাতী গোল'? একুশের আগে 'বেসুরো' শরিক নিয়ে চিন্তায় বিজেপি

English summary
Manhandled by Congress MLCs few days back, Karnatka Vidhana Parishad Dy Chair dies by suicide
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X