• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতের প্রথম ভার্টিক্যাল ফরেস্ট টাওয়ার সারজাপুরে, সাধ্যের মধ্যে সাধ পূরণ

বেঙ্গালুরুর বুকে সবুজে ঘেরা আন্তর্জাতিক মানের সুবিধা সহ একটুকরো বিলাসবহুল অথচ সাধ্যের মধ্যে বসবাসের জায়গা তৈরিতে এগিয়ে এল মানা ফরেস্টা। যেখানে শহরের ভিড়ের মধ্যেও প্রকৃতিকে আপন করে নিতে পারবেন আপনি। বাস করতে পারবেন সবুজে ঘেরা সৌন্দর্যের মধ্যে। সারজাপুর মেইন রোডে উইপ্রো কর্পোরেট অফিসের খুব কাছে ৩ ও ৪ বিএইচকে আল্ট্রা বিলাসবহুল অ্যাপার্টমেন্ট শুরু করছে মানা ফরেস্টা। দাম শুরু মাত্র ১.৭৬ কোটি টাকা থেকে।

প্রকৃতির কোলে সবুজে ঘেরা ভারতের প্রথম ভার্টিক্যাল ফরেস্ট টাওয়ার সারজাপুরে

এটি ভারতের প্রথম ভার্টিক্যাল ফরেস্ট টাওয়ার। ১৪ তলা এই টাওয়ারে রয়েছে মাত্র ৫৬ টি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট। পুরো প্রোজেক্টে বসানো হয়েছে ২২৫টির বেশি গাছ। সৌন্দর্যায়নের জন্য ১ হাজারের বেশি সুন্দর ফুলের গাছ। সুন্দর করে কাটা আড়াই হাজারের বেশি সাজানো গাছ। এবং ৩৫০ মিটার দীর্ঘ এলাকায় টব।

মানা ফরেস্ট প্রোজেক্টে রয়েছে অসাধারণ ডিজাইনের স্কাই ভিলা কনসেপ্ট। তিন বেডরুমের ফ্ল্যাট ২৪৩১ থেকে শুরু করে ২৫৯২ স্কোয়ার ফিট। আর চার বেডরুমের অ্যাপার্টমেন্ট ৩০৬০ থেকে ৩৩২৩ স্কোয়ার ফিট।

মানা ফরেস্টার প্রতিটি অ্যাপার্টমেন্টে সঙ্গে রয়েছে ল্যান্ডস্কেপ করা প্রাইভেট ব্যালকনি। এছাড়া রয়েছে ৫০টিরও বেশি লাইফস্টাইল অ্যামিনিটিস। ফলে মানা ফরেস্টায় একবার এলে জীবন হয়ে উঠবে সহজ এবং আনন্দে ভরপুর।

{quiz_443}

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X