• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু 'রাবণে'র! পরিবারের তরফ থেকে করা হল এমনই দাবি

মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল অমৃতসরের রামলীলা ময়দানে রাবণের অভিনয় করা দলবীর সিং-এর। রাবণের চরিত্রে অভিনয় করে লাইনে বসে ছিলেন তিনি। সেই সময় দুর্ঘটনাটি ঘটে। পরিবারে মা ছাড়াও, স্ত্রী এবং আট মাসের শিশু রয়েছে। মুখ্যমন্ত্রীর কাছে মৃতের মায়ের আবেদন, মৃত দলবীর সিং-এর স্ত্রীর জন্য চাকরির ব্যবস্থা করুক সরকার।

ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু রাবণের! পরিবারের তরফ থেকে করা হল এমনই দাবি

শুক্রবার সন্ধের দুর্ঘটনায় মহিল-শিশু-সহ কমপক্ষে ৬১ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন ৭২ জন। অমৃতসরের জোড়া ফটকে রেললাইনে বসে রাবণের কুশপুতুল পোড়ানো দেখছিলেন তারা। সেই সময় হু়ড়মুড়িয়ে ট্রেন এসে পড়ে এবং চাপা দিয়ে চলে যায়। স্থানীয় পুলিশের তরফে জানানো হয়েছে, রেলকর্মী, ট্রেনের চালক এবং যারা এই অনুষ্ঠানের অনুমতি দিয়েছিলেন, তাদের বক্তব্যও খতিয়ে দেখা হচ্ছে।

শুক্রবার সন্ধের পরে দুর্ঘটনাটি ঘটে। এই ধরনের দুর্ঘটনার ক্ষেত্রে প্রমাণ খতিয়ে দেখতে এলাকা ঘিরে রাখা হয়। কিন্তু শনিবার সকালে পুলিশ কিংবা স্থানীয় প্রশাসন, কাউকেই সেই পথ অনুসরণ করতে দেখা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মৃত ও আহতদের প্রত্যেকেই রাবণের কুশপুতুল পোড়ানো দেখছিলেন কিংবা সেই চিত্র মোবাইল বন্দি করতে ব্যস্ত ছিলেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাজির আওয়াজে দ্রুতগতিতে আসা ট্রেনের শব্দ পাওয়া যায়নি।

স্থানীয় অপর একটি সূত্রে অবশ্য রাজ্যের মন্ত্রী নভজ্যোতি সিং সিধুর স্ত্রী নভজ্যোত কাউরের দিকে অভিযোগের আঙুল তুলেছেন। কেননা নভজ্যোত কাউর অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন। তিনি দেরিতে আসার কারণেই রাবণের কুশপুতুল পোড়ানোর কাজে দেরি হয়।

English summary
Man Who Played Ravana in Ramlila Dies in Amritsar Train Tragedy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X