• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস আক্রান্ত আরও এক সন্দেহভাজন ব্যক্তির মৃত্যু! ক্রমেই ছড়াচ্ছে সংক্রমণ

Google Oneindia Bengali News

এবার মহারাষ্ট্রে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে হাসপাতালে ভর্তি এক ব্যক্তির মৃত্যু হল। যদিও সরকারি ভাবে এখনও সেই ব্যক্তির মৃত্যুর আসল কারণ জানানো হয়নি। তবে যেই হাসপাতালে সেই ব্যক্তি ভর্তি ছিলেন, সেখানকার চিকিৎসকদের দাবি অসুস্থ ব্যক্তি কয়েকদিন আগেই সৌদি আরব থেকে দেশে ফিরেছিলেন। এরপর তাঁর শরীরে করোনা ভাইরাসের উপসম লক্ষ্য করা গেলে তাঁকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এর আগে মৃত ২

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এর আগে মৃত ২

এদিকে করোনা ভাইারসে আক্রান্ত হয়ে ইতিমধ্যেই দেশে এর আগে মারা গিয়েছেন দুই জন। শুক্রবার রাতেই দিল্লিতে এক বৃদ্ধার মৃত্যু হয় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে। কয়েকদিন তাঁর ছেলে করোনা ভাইরাস আক্রান্ত দেশ থেকে ভারতে ফেরে। এদিকে কর্নাটকে সৌদি ফেরত এক ব্যক্তির মৃত্যু হয় কয়েকদিন আগে। দেশে করোনায় আক্রান্ত হয়ে সেটাই প্রথম মৃত্যু।

করোনা আক্রান্ত দেশ থেকে ফেরা ৩৫০-র খোঁজ নেই

করোনা আক্রান্ত দেশ থেকে ফেরা ৩৫০-র খোঁজ নেই

এই মৃত্যুর খবরের মাঝেই আরও আশঙকাবাণী শোনাচ্ছে পাঞ্জাব ও কর্নাটক সরকার। করোনা ভাইরাস আক্রান্ত দেশ থেকে ভারতে এসেছেন। তবে কোনও সক্রিনিং ছাড়াই তারা দেশে ঢুকেছে। এরকম ৩৫০ জনের খোঁজ এখনও মেলেনি। এমনই আঙ্কাবাণী শোনাল পাঞ্জাব সরকার। প্রসঙ্গত, সারা বিশ্বে করোনা ভাইরাসের প্রকোপ দেখা দিতেই আতঙ্কে ভুগতে শুরু করেছে সাধারণ মানুষ। আর এই আবহে পাঞ্জাব সরকারের এহেন স্বীকারোক্তি স্বভাবতই চিন্তায় ফেলে দিয়েছে উত্তর ভারত সহ পুরো দেশকে।

করোনায় মৃত ব্যক্তির সংস্পরেশে আসা ৩০ জনের খোঁজ নেই

করোনায় মৃত ব্যক্তির সংস্পরেশে আসা ৩০ জনের খোঁজ নেই

এদিকে পাঞ্জাব সরকারের পাশাপাশি কর্নাটক সরকারও এরম আশঙ্কাবাণী শুনিয়েছে ইতিমধ্যেই। যার জেরে কার্যত লকডাউনে চলে গিয়েছএ বেঙ্গালুরু সহ গোটা রাজ্য। কর্নাটক সরকার জনায়, করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির সংস্পর্শে আসা ৩০ জনের খোঁজ পাচ্ছে না সরকার। যদিও অতি শীঘ্রই তাদের শরীরে করোনা ভাইরাস রয়েছে কি না তা পরীক্ষা করা দরকার।

সারা বিশ্বে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৫৬০০

সারা বিশ্বে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৫৬০০

ক্রমেই ভয়ংকর আকার নিচ্ছে করোনা ভাইরাস। চিনের থেকেও চিনের বাইরে ১৭ গুণ বেশি হারে ছড়াচ্ছে এই রোগ। করোনা থাবা বসিয়েছে ভারতেও। বিশ্বজুড়ে এই সংক্রমণে মৃত্যু হয়েছে প্রায় ৫৬০০ জনের। ভারতে আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ৮০-র বেশি। মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ১৬। এর মধ্যে নাগপুরে চার করোনা আক্রান্ত আবার নাকি পালিয়েছে।

English summary
man suspected of being affected by coronavirus dies in maharashtra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X