Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

স্ত্রীর মান ভাঙাতে পুলিশ স্টেশন ছুটে গিয়ে স্বামী গাইলেন এই গান, দেখুন আজব প্রেমপর্বের ভিডিও

  • Posted By:
Subscribe to Oneindia News

দাম্পত্যে ঝগড়াঝাঁটি অত্যন্ত সাধারণ বিষয়। আর গভীর রাগ-অভিমানের পর মানভঞ্জনেই প্রেমের আসল প্রকাশ। আর যে স্বামী স্ত্রীয়ের মানভঞ্জন নিমেষে করতে পারেন, তাঁর জুরি মেলা ভার। তবে ঝাঁসির জনৈক স্বামীকে স্ত্রীর মানভঞ্জন করতে ছুঁটতে হল পুলিশ স্টেশনে। আর সেখানে গিয়ে তিনি য়া করেছেন, তাই হয়ে গেল 'খবর'।

স্ত্রীর মান ভাঙাতে পুলিশ স্টেশন ছুটে গিয়ে স্বামী গাইলেন এই গান, দেখুন আজব প্রেমপর্বের ভিডিও

[আরও পড়ুন:ঝগড়া করে বাড়ি থেকে বেরিয়ে গেলেন স্বামী-স্ত্রী, বাড়িতে মৃত্যু দেড় মাসের সন্তানের]

স্ত্রীয়ের অভিযোগ ছিল স্বামীর সঙ্গে ঝগড়া হয়েছে। হয়েছে মারপিটও। আর এই অভিযোগে ঝাঁসির পুলিশ স্টেশনে গিয়ে তিনি অভিযোগও দায়ের করেন। স্বামীর বিরুদ্ধে অভিযোগ ওঠায়, তড়িঘড়ি থানায় ডাকা হয় স্বামীকে। জানানো হয়, তাঁর ওপর রাগ করেই ঘর ছাড়তে বাধ্য় হচ্ছেন তাঁর স্ত্রী। আর এই কথা শুনেই স্ত্রীর রাগা ভাঙাতে পুলিশ স্টেশনেই সুর বেঁধে গান গাইতে শুরু করেন স্বামী।

--- embed

পুলিশ স্টেশনে স্বামীর এরকম গান গেয়ে মানানোর ঘটনায় , রীতিমত গলে জল হয়ে যান স্ত্রী। 'বদলাপুর' ছবিটি থেকে 'শিখা ম্যায়নে জিনা জিনা' গানটি শুনে তখন তাজ্জব গোটা পুলিশ স্টেশন চত্বর। তবে পুলিশ স্টেশনে অভিযোগ দায়েরের আতঙ্কে এই স্বামী যে ভতার্ত চোখমুখে গানটি গাইলেন তা দেখে কেউ মুচকি হেসেছেন কী না তা জানা নেই! শেষে জানিয়ে রাখা যাক, এই গানে মজেই স্বামীর ঘরে আবারও ফিরে গিয়েছেন স্ত্রী। আর ভিডিও টি এই মুহুর্তে ইন্টারনেটে ভাইরাল।

[আরও পড়ুন:স্ত্রীর কথা না শোনায় এই ক্ষতি হয়ে গেল স্বামীর]

English summary
In a interesting incident a man sings romantics song for angry wife at a police station in UP’s Jhansi after she went to the police station to lodge complain against her husband. The husband sang to his wife outside a police station in Jhansi.
Please Wait while comments are loading...