• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লুডো খেলার সময় কাশি, করোনা ভেবে বন্ধুর ওপর গুলি চালালো অন্য বন্ধু

লকডাউনে সময় কাটানোর জন্য বন্ধুরা মিলে লুডো খেলছিল। লুডোর দান দিতে দিতে হঠাৎই কেশে ফেলেন এক বন্ধু। আর এই ঘটনায় করোনা আতঙ্কে ওই বন্ধুকে গুলি করে দেয় অন্যজন। অবিশ্বাস্য হলেও এমনই ঘটেছে গ্রেটার নয়ডার এক গ্রামে। পুলিশ বুধবার এই ঘটনার কথা জানিয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন ওই ব্যক্তি।

লুডো খেলার সময় কাশি, করোনা ভেবে বন্ধুর ওপর গুলি চালালো অন্য বন্ধু

মঙ্গলবার এই ঘটনা ঘটে জারছা পুলিশ থানার অন্তর্গত দয়ানগর গ্রামে রাত ন’‌টায়। ওই গ্রামে আহত ব্যক্তি সহ চারজন লুডো খেলছিলেন। আহত ব্যক্তি প্রশান্ত সিং ওরফে প্রবেশ হাসপাতালে ভর্তি আছেন। অন্যদিকে তাঁর ওপর গুলি চালানো ৩০ বছরের যুবক জয় বীর সিং ওরফে গুল্লুকে পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি। উভয়ই দয়ৈনগর গ্রামের বাসিন্দা এবং পেশায় কৃষক।

পুলিশ জানিয়েছে যে প্রশান্ত সহ তিনজন মঙ্গলবার রাতে গ্রামের মন্দিরে বসে লুডো খেলছিলেন। ওই সময় গুল্লু সেখানে আসেন। প্রশান্ত কাশি দিলে তা নিয়ে গুল্লুর সঙ্গে তাঁর বচসার সৃষ্টি হয়। গুল্লু ভাবে যে প্রশান্ত ইচ্ছা করে করোনা সংক্রমণের জন্য কেশেছে এবং অত্যন্ত রেগে যায় সে। এই বচসা এমন চরম আকার নেয় যে গুল্লু পিস্তল বের করে প্রশান্তের ওপর চালিয়ে দেয়। আহত প্রশান্তকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তিনি এখন সুস্থ রয়েছেন বলে জানা গিয়েছে। অভিযুক্ত গুল্লুর নামে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়।

গোটা বিশ্বে করোনা সংক্রমণ হু হু করে বেড়ে চলেছে। কাশি, জ্বর ও শ্বাসপ্রশ্বাসের কষ্ট এই রোগের মূল উপসর্গ।

ডাক্তার-নার্সদেরও ছুটি দেওয়া হবে, মুখ্যমন্ত্রীর নির্দেশ

১০ জেলায় ধেয়ে আসছে ঝড়, সঙ্গে বৃষ্টি! সতর্কবার্তা জারি আবহাওয়া দফতরের

English summary
The injured man, Prashant Singh alias Pravesh, was hospitalised, while the accused, Jai Veer Singh alias Gullu (30), is yet to be arrested,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X