• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জনতার কার্ফুর দিনেই পরপর প্রাণ হারালেন তিনজন! করোনার জেরে দেশে মৃতের সংখ্যা বেড়ে ৮

সকালে মুম্বই ও পাটনা থেকে করোনার জেরে মৃত্যুর সংবাদ এসেছিল। আর বেলা গড়াতেই আরও একটি মৃত্যুর সংবাদ এল দেশের পশ্চিমাঞ্চল থেকে। জানা গিয়েছে, গুজরাতের সুরাতের এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রাণ হারিয়েছেন এক বৃদ্ধ।

একদিনে ৩ জনের মৃত্যু দেশে

একদিনে ৩ জনের মৃত্যু দেশে

জানা গিয়েছে করোনার উপসম নিয়ে ৪ দিন হাসপাতালে ভর্তি থাকার পর মৃত্যু হয় সুরাতের সেই বৃদ্ধের। এর জেরে একদিনে ভারতে ৩ করোনা আক্রান্তের মৃত্যু। সুরাত, মহারাষ্ট্র, বিহারে ৩ জনের মৃত্যু। করোনায় ভারতে মৃত্যুর সংখ্যা বেড়ে ৮। দেশে করোনা-আক্রান্তের সংখ্যা ৩৪১।

ভোর রাতে মুম্বইতে মৃত্যু হয় একজনের

ভোর রাতে মুম্বইতে মৃত্যু হয় একজনের

আজ সকালে খবর পাওয়া যায় যে ভোর রাতের দিকে মুম্বইয়ে এক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। জানা গিয়েছে মৃত বৃদ্ধের বয়স ৬৩ বছর ছিল। করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি ব্লাড সুগার লেভেল হাই ছিল। তাছাড়া হৃদরোগ ও রক্তচাপ জনিত সমস্যাতেও ভুগছিলেন তিনি। মুম্বইয়ের কস্তুরবা হাসপাতালে ভর্তি থাকাকালীনই তাঁর মৃত্য হয়।

দ্বিতীয় মৃত্যুর খবর আসে পাটনা থেকে

দ্বিতীয় মৃত্যুর খবর আসে পাটনা থেকে

এরপর কিছুক্ষণ পরেই প্রকাশিত হয় পাটনায় আরও একজনের মৃত্যুর খবর। জানা গিয়েছে পাটনায় করোনা সংক্রমণে মৃত ব্যক্তির বয়স ছিল ৩৮ বছর। পাটনার এইমস-এ ভর্তি ছিলেন সেই ব্যক্তি। জানা যায়, মৃত্যুর দুই দিন আগেই কলকাতা থেকে ঘুরে গিয়েছিলেন তিনি।

আরও এক সন্দেহভাজন মৃত্যুর পরীক্ষা চলছে

আরও এক সন্দেহভাজন মৃত্যুর পরীক্ষা চলছে

এদিকে গুজরাতেরই বরোদরায় আরও এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তাঁর শরীরে করোনা ভাইরাসের উপসম থাকলেও তা পরীক্ষা করা হয়নি। পরীক্ষআর জন্য নমুনা পাঠানো হয়েছে। রেজাল্ট হলে নিশঅচিত হওয়া যাবে সেই মৃত্যুটিও করোনার জেরে কি না। সেই ক্ষেত্রে দেশএ একই দিনে ৪ জনের মৃত্যু হবে করোনায়।

English summary
man lost life in surat after being affected by coronavirus taking tally to 8
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X