• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্ত্রী 'শাড়ি' পরতে রাজি হননি বলে সম্পর্কই ভেঙে দিলেন স্বামী

পুনেয় ঘটল এক অদ্ভুত ঘটনা। স্ত্রী শাড়ি পরতে রাজি না হওয়ায় সম্পর্ক ছেড়ে বেরিয়ে এলেন স্বামী। শুধু তাই নয়, শিবাজীনগর জেলা আদালতে বিচ্ছেদের মামলাও দায়ের হয়। পরে আদালতের হস্তক্ষেপে স্বামী-স্ত্রী একসঙ্গে থাকতে রাজি হয়েছেন।

স্ত্রী শাড়ি না পরায় সম্পর্ক ভেঙে দিলেন স্বামী, বিচ্ছেদের মামলা গড়াল আদালতে

স্বামী-স্ত্রীর দুই বছরের একটি সন্তানও রয়েছে। ৩২ বছরের যুবক স্বামী একটি বেসরকারি সংস্থায় কর্মরত। আর বছর ২৪ এর স্ত্রী মনিশা দ্বাদশ শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছেন।

বিয়ের পরই পাশ্চাত্য পোশাক পরা নিয়ে বাড়িতে অশান্তি শুরু হয়। শুধু স্বামী নন, শাশুড়িও বৌয়ের ছোট পোশাক তথা শাড়ি না পরা নিয়ে টিটকিরি ও হেনস্থা করেন। জোর করে শাড়ি পরতে বলা হয়।

সেই জেদাজেদিতে মেয়েটি রাজি হন। তবে জানান, বাড়িতে ছোট পোশাক পরতে দিতে হবে। কারণ তিনি কোনওদিন সেভাবে শাড়ি পরেনি। তাতে রাজি ছিলেন না স্বামী। এমনকী সন্তান হওয়ার পরও স্ত্রীকে দেখতে যাননি যুবক। বদলে ডিভোর্স চেয়ে পাঠান বলে অভিযোগ।

পরে আদালতে মামলা উঠলে বিচারকের অনুরোধে মেয়েটি বাড়িতে ছোট পোশাক পরলেও বাইরে বেরোলে শাড়ি পরতে সম্মত হয়েছেন। এদিকে যুবকও প্রথমবার নিজের ছেলেকে দেখতে পেয়ে ফের ঘর করার সিদ্ধান্ত নিয়েছেন। আদালত মনে করছে, এই ধরনের ভাবনা এখনও সমাজে থাকলেও তা আলোচনার মাধ্যমেই একমাত্র সমাধান করা যেতে পারে।

English summary
Man files for divorce after wife refuses to wear saree at home
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X